কুমিল্লার গৃহহীন সেলিনা নতুন একটি ঘর পেলো

নিজস্ব প্রতিবেদকঃ বাংলাদেশ সরকারের গৃহায়ণ তহবিলের অর্থায়নে গ্রামীণ উন্নয়ন সংস্থার আদর্শ সদর শাখাধীন ৫নং পাঁচথুবী ইউনিয়নের অন্তর্গত কোটেশ্বর মহিলা কেন্দ্রের সদস্যা গৃহহীন সেলিনা আক্তার আজ নতুন একটি ঘর পেলো।

৫ ডিসেম্বর সোমবার বিকেলে এই নতুন গৃহে প্রবেশ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এই অনুষ্ঠানে ফিতা কেটে ঘরের উদ্বোধন করেন প্রধান অতিথি মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড, কুমিল্লা শাখার শাখা প্রধান ও ভিপি ফরিদ উদ্দিন আহমেদ ভূঁইয়া এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড, কুমিল্লা শাখার এভিপি ও ম্যনেজার অপারেশন দিলীপ চন্দ্র দাশ, অন লাইন সংবাদ মাধ্যম সিটিভি নিউজ ২৪ এর সম্পাদক ওমর ফারুকী তাপস।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আদর্শ সদর উপজেলার সমাজসেবা কর্মকর্তা ও উপজেলা গৃহায়ণ কমিটির সদস্য-সচিব মোহাম্মদ ছায়েফ উদ্দিন। এতে মহিলা কেন্দ্রের ৪০ জন নারী সদস্য অনুষ্ঠানে অংশগ্রহণ করেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সংস্থার নির্বাহী পরিচালক এন্ড সিইও সোলতান মোহাম্মদ ইউছুফ, আমড়াতলী শাখার শাখা ব্যবস্থাপক মো: বাদল মিয়া, ফিন্যান্স ম্যানেজার ঝর্ণা রানী সরকার, নিরীক্ষা ও পরিদর্শন শাখা প্রধান শিউলী চক্রবর্তী ও গৃহ ঋণী সেলিনা আক্তার। একইসাথে উপস্থিত সদস্যগণ গৃহ ঋণের পাশাপাশি তাঁদের অন্যান্য কর্মসূচির সফলতার বর্ণনা দেন। পরে অতিথিগণ একে একে তাঁদের বক্তব্য রাখেন এবং তাঁরা গৃহায়ন কর্মসূচীসহ সংস্থার সকল প্রকার আয়-বৃদ্ধিমূলক কাজের উপর সন্তেুাষ প্রকাশ করেন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  

ফেসবুকে আমরাঃ