কুমিল্লার পাঁচটি প্রাইভেট হাসপাতাল সিলগালা

নিজস্ব প্রতিবেদকঃ কুমিল্লার চান্দিনা উপজেলার পৌর এলাকার পাঁচটি বেসরকারি হাসপাতাল সিলগালা করে দেওয়া হয়েছে। কুমিল্লা সিভিল সার্জনের নেতৃত্বে মঙ্গলবার সকাল থেকে বিকাল ৩টা পর্যন্ত ওই এলাকার প্রাইভেট হাসপাতালগুলোতে অভিযান চালিয়ে বিভিন্ন অনিয়ম অব্যবস্থাপনার কারণে এগুলো বন্ধ করে দেওয়া হয়।

জানা যায়, বিভিন্ন অভিযোগের প্রেক্ষিতে মঙ্গলবার সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমানের নেতৃত্বে একটি দল চান্দিনা উপজেলার পৌর এলাকার বিভিন্ন প্রাইভেট হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারে অভিযান পরিচালনা করে। এসময় পর্যাপ্ত যন্ত্রপাতি ও দক্ষ টেকনেশিয়ান না থাকা, মেয়াদোত্তীর্ণ ওষুধ রোগীদের সরবরাহ করা, রোগীর রোগ নির্ণয়ের লক্ষ্যে পরীক্ষা-নিরীক্ষার রিপোর্টের খালি কাগজে আগে থেকেই চিকিৎসকের স্বাক্ষর নিয়ে রাখা, স্বাস্থ্যসম্মত পরিবেশ না থাকাসহ বিভিন্ন অনিয়ম ও অব্যবস্থাপনার কারণে হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারসহ ৫টি প্রতিষ্ঠান সিলগালা করে দেওয়া হয়।
সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান জানান, চান্দিনা উপজেলা সদরের পৌর এলাকায় অবস্থিত পপুলার হাসপাতাল, মডার্ন হাসপাতাল, মুক্তি হাসপাতাল, সেন্ট্রাল হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার এবং মাতৃ ডায়াগনস্টিক সেন্টারে নানা অনিয়ম ও অব্যবস্থাপনার কারণে এগুলোর কার্যক্রম সাময়িকভাবে বন্ধ করে দেয়া হয়েছে। এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  

ফেসবুকে আমরাঃ