মুরাদনগর সংবাদদাতাঃ কুমিল্লা জেলার শ্রেষ্ঠ শিক্ষক হয়েছেন মুরাদনগর উপজেলা সদরের কাজী নোমান আহমেদ ডিগ্রি কলেজের বাংলা প্রভাষক ড. মনিরুজ্জামান।

জাতীয় শিক্ষা সপ্তাহ ২০১৮ এর আওতায় কুমিল্লা জেলায় কলেজ শাখায় শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচিত হয়েছেন তিনি।

কুমিল্লা জেলা প্রশাসকের কার্যালয়ে অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা) মোঃ শরীফ নজরুল ইসলাম ও জেলা শিক্ষা অফিসার মো.আব্দুল মজিদ মঙ্গলবার দুপুরে শিক্ষক ড. মনিরুজ্জামানের হাতে জেলার কলেজ পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণী-শিক্ষক হিসেবে সম্মাননা ক্রেষ্ট প্রদান করেন।

এদিকে ড. মনিরুজ্জামান কুমিল্লা জেলায় সেরা শিক্ষক নির্বাচিত হওয়ায় তাহার কর্মস্থল নোমান কলেজসহ উপজেলার সর্বত্র আনন্দের বন্যা বইছে।

মুরাদনগর উপজেলায় শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচিত হয়ে জেলাতেও সেরা হয়েছেন তিনি।

তিনি সোনাকান্দা দারুল হুদা বহুমুখী কামিল মাদ্রাসায় বাংলা বিষয়ের প্রভাষক হিসাবে যোগদান করে কর্মজীবন শুরু করেন। পরে ২০১০ সালের ডিসেম্বরে উপজেলার সদরে কাজী নোমান আহমেদ ডিগ্রি কলেজে বাংলা বিষয়ের প্রভাষক হিসাবে যোগদান করে কমর্রত রয়েছেন। যোগদানের পর থেকে শিক্ষার মানোন্নয়ন ও তার কলেজের সুষ্ঠু শিক্ষাব্যবস্থা, শিক্ষার্থীদের নৈতিকতা শিক্ষায় নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন এই ড. মনিরুজ্জামান।

বাশকাইট ব্যারিষ্টার রফিকুল ইসলাম মিয়া ডিগ্রী কলেজের প্রভাষক ও সাংবাদিক আজিজুর রহমান রনি বলেন ড. মনিরুজ্জামান আমাদের গর্ব, তিনি তার মেধা শুধু শ্রেনি কক্ষেই সীমাবদ্ধ রাখেন না, তিনি যে কোন শিক্ষা প্রতিষ্ঠানের কল্যানে তার মেধা ও শ্রমকে বিকোশিত করেন। আমি তার সফলতা কামনা করছি।

তিনি এই কৃতিত্ব অর্জন করায় কলেজের অধ্যক্ষ মো.সাদেকুল ইসলাম, পরিচালনা পরিষদ, শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবক, শুভাকাক্সক্ষীদের কৃতজ্ঞতা জানিয়েছেন।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: