হাসি মুখের অস্ত্র হাতে ছবি ভাইরাল হওয়া কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলা যুবদলীগ নেতা মনিরুজ্জামান জুয়েলকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার (১৭ জুলাই) রাতে ঢাকার বনানী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। পরে সোমবার (১৮ জুলাই) আদালতের নির্দেশে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শুভ রঞ্জন চাকমা।

তিনি বলেন, চেক ডিজওনারের একটি মামলায় তার বিরুদ্ধে গ্রেফতারের পরোয়ানা এসেছে। আগে থেকেই আমরা তাকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রেখেছি। রবিবার গোপন সংবাদের ভিত্তিতে তার অবস্থান জানতে পেরে গ্রেফতার করি।

কুমিল্লা কোর্ট পুলিশের পরিদর্শক মুজিবুর রহমান বলেন, চেক ডিজওনারের একটি মামলায় চৌদ্দগ্রামের মনিরুজ্জামান জুয়েল নামের একজনকে কারাগারে পাঠিয়েছে আদালত।

উল্লেখ, বৃহস্পতিবার (১৪ জুলাই) উপজেলার শ্রীপুর ইউনিয়নের গোপালনগর গ্রামের এক ব্যক্তির বাড়ি থেকে দাওয়াত খেয়ে ব্যক্তিগত গাড়িতে নিজ গ্রাম মান্দারিয়ায় ফিরছিলেন চেয়ারম্যান শাহজালাল মজুমদার। বিকাল ৩টার দিকে নালঘর পশ্চিম বাজার সামাদ মেম্বারের বাড়ির কাছে তার গাড়ির গতিরোধ করে হামলা চালান ‘যুবলীগ নেতা’ হিসেবে পরিচিত মনিরুজ্জামান জুয়েলসহ ৭/৮ জন। হামলার পর হাতে বিদেশি আগ্নেয়াস্ত্র আর মুখে সিগারেটসহ মনিরুজ্জামান জুয়েল একটি ছবি নিজ ফেসবুক অ্যাকাউন্টে শেয়ার করেন চেয়ারম্যান শাহজালাল মজুমদার। এরপরই এটি সামাজিক মাধ্যমে ভাইরাল হয়। আর দেশ জুড়ে তোলপাড় শুরু হয়।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: