কুমিল্লায় কাউন্সিলর হত্যার ঘটনায় আরও দুইজনকে গ্রেফতার

কুমিল্লা সিটি করপোরেশনের (কুসিক) প্যানেল মেয়র ও ১৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আওয়ামী লীগ নেতা সৈয়দ মো. সোহেল ও ওয়ার্ড আওয়ামী লীগ কর্মী হরিপদ সাহাকে হত্যার ঘটনায় আরও দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (১৩ ডিসেম্বর) রাতে পৃথক অভিযানে শুভপুর ও চৌদ্দগ্রামে নিজ এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

আটকরা হলেন শুভপুর এলাকার মিজানুর রহমানের ছেলে মো. নাজিম (৩০) ও চৌদ্দগ্রাম উপজেলার গুণবতী গ্রামের মৃত বাচ্চু মিয়ার ছেলে রিশাত (২৫)। পুলিশের দাবি রিশাত অস্ত্র সরবরাহ করেছিলে ও নাজিম হামলায় সরাসরি অংশগ্রহণ করে।

বিষয়টি নিশ্চিত করে জেলা গোয়েন্দা পুলিশের ডিবি উপপরিদর্শক (এসআই) পরিমল দাস বলেন, সিসিটিভি ফুটেজের মাধ্যমে তাদের পরিচয় শনাক্ত করে গ্রেফতার করা হয়েছে। তারা কিলিং স্কোয়াডের সদস্য ও হত্যাকাণ্ডে অস্ত্রের অন্যতম যােগানদাতা।

এই অভিযানে অ্যান্টি টেররিজম ইউনিট (এটিইউ) ও সিটিটিসি সহযােগিতা করেছে। এখন পর্যন্ত এই মামলায় ১১ আসামির মধ্যে প্রধান আসামি শাহ আলমসহ তিনজন পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন ও সাতজন কারাগারে আছেন।

উল্লেখ্য, ২২ নভেম্বর কাউন্সিলর সৈয়দ মো. সোহেল ও তার সহযোগী হরিপদ সাহাকে গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা। এ ঘটনায় আরও চারজন গুলিবিদ্ধ হন। ঘটনার পরদিন নিহত কাউন্সিলরের ছোট ভাই সৈয়দ মো. রুমন বাদী হয়ে ১১ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাতনামা আরও ১০ জনের বিরুদ্ধে হত্যা মামলা করেন। এই মামলাটি ডিবিতে হস্তান্তর করা হয়।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

ফেসবুকে আমরাঃ