কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার পদুয়াবাজারে চতুর্থ শ্রেণির এক ছাত্রকে অপহরণ করা হয়েছে। অপহৃত শিশু আনাস নগরীর ২২ নম্বর ওয়ার্ডের পদুয়াবাজার বিশ্বরোডের আবদুর সাত্তার কমপ্লেক্সের বাসিন্দা অ্যাডভোকেট খোরশেদ আলমের ছেলে। তাদের গ্রামের বাড়ি একই উপজেলার ভুলইন ইউনিয়নের হাজতখোলা গ্রামে।

অপহৃত শিশুর বাবা বলেন, আমি পদুয়াবাজার বিশ্বরোডস্থ আবদুর সাত্তার কমপ্লেক্সে ভাড়া থাকি। বৃহস্পতিবার বিকেলে আনাস বাসার পাশেই দোকানে যাচ্ছে বলে বাসা থেকে বের হয়। তার বাসায় ফিরতে দেরি দেখে আমি দোকানে গিয়ে জিজ্ঞেস করি আনাস এখানে এসেছে কিনা। কিন্তু কেউ কিছু বলতে পারছে না। তার পরনে ছিল হলুদ রঙের একটি প্যান্ট আর মিষ্টি কালারের একটি টি -শার্ট।

তিনি আরো বলেন, অনেক খোঁজাখুঁজি করে তাকে না পেয়ে পরে সিসি টিভি চেক করে দেখি , একটি অপরিচিত লোক তাকে দোকান থেকে আইসক্রিম কিনে দিয়ে নিয়ে যাচ্ছে। কিন্তু তার চেহারা পরিষ্কার দেখা যাচ্ছে না। পরে সদর দক্ষিণ থানায় জিডি করি। শিশু আনাস পদুয়া বাজার মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র।

সদর দক্ষিণ থানার ওসি দেবাশীষ চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অপহৃতকে উদ্ধার করতে ও অপহরণকারীদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: