জাকঁজমকপূর্ণ আয়োজনে ভোরের কাগজের ২৯তম প্রতিষ্ঠাবার্ষিকী কুমিল্লায় পালিত হয়েছে। র‌্যালী, কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে দিনটি উদযাপন করা হয়। সোমবার সকাল ১১টায় কুমিল্লা প্রেসক্লাবে এ আয়োজন করা হয়।

কেক কেটে ভোরের কাগজের ২৯তম বর্ষপূর্তি অনুষ্ঠানের শুভ সূচনা করেন অনুষ্ঠানের প্রধান অতিথি কুমিল্লা পুলিশ সুপার মো. ফারুক আহমেদ পিপিএম(বার)। ভোরের কাগজের কুমিল্লা জেলা প্রতিনিধি জানে আলম মজুমদার দুলালের সভাপত্বিতে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সোহান সরকার, কুমিল্লা রিপোর্টার্স ইউনিটির সভাপতি ওমর ফারুকী তাপস, দৈনিক দেশ রুপান্তরের ষ্টাফ রিপোর্টার দেলোয়ার হোসেন জাকির।

প্রধান অতিথির বক্তব্যে কুমিল্লার পুলিশ সুপার ফারুক আহমেদ বলেন, সংবাদপত্র জগতের ধারাকে আমুল বদলে দেয়া মুক্তিযুদ্ধের স্বপক্ষের পত্রিকা ভোরের কাগজ। মুক্তবুদ্ধির প্রকৃত চর্চা করে যাচ্ছে এ পত্রিকা। নির্ভিক সাংবাদিকতার এক নির্ভরযোগ্য নাম ভোরের কাগজ। আগামীতে এ ধারা অব্যাহত থাকবে বলে তিনি আশা করেন। এসময় তিনি বর্ষপূর্তি উপলক্ষ্যে একটি সুন্দর কেক উপহার তুলে দেন এবং ভোরের কাগজ কুমিল্লার প্রতিনিধিদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

ভোরের কাগজ কুমিল্লা দক্ষিণ জেলা প্রতিনিধি মো. আনোয়ার হোসাইনের স ালনায় অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন, দৈনিক ইনকিলাবের ষ্টাফ রিপোর্টার ও কুমিল্লা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সাদিক হোসেন মামুন, কুমিল্লা সাংস্কৃতিক জোটের সাবেক সাধারণ সম্পাদক ও অরণী সাংস্কৃতিক সংগঠনের সভাপতি খায়রুল আজিম শিমুল, দৈনিক ব্রাহ্মণপাড়া-বুড়িচং সংবাদের সম্পাদক সৈয়দ আহমেদ লাভলু, দৈনিক কুমিল্লার আলোর সম্পাদক জসিম উদ্দিন কনক, সময় টিভির কুমিল্লা প্রতিনিধি বাহার রায়হান, সাপ্তাহক পথিকৃত কুমিল্লার প্রধান সম্পাদক সুমন কবির ভূইয়া, জয়যাত্রা টিভির কুমিল্লা প্রতিনিধি সাইফুল ইসলাম সুমন, সাংবাদিক মো. রফিকুল ইসলাম, মো. শাহিন আহমেদ প্রমুখ।

এসময় বক্তারা বলেন, মুক্তিযুদ্ধের চেতনা ধারন করে প্রানোচ্ছল, দূর্দান্ত, প্রগতীশীল ও বস্তনীষ্ঠ সাংবাদিকতায় এগিয়ে যাবে ভোরের কাগজ আমরা তা বিশ্বাস করি। ভোরের কাগজের সাথে থেকে আগামীর পথে হাটতে প্রত্যয়, দৃঢ় মানসিকতা, মানবিক মূল্যবোধকে ধারন করে হোক বর্ষপূর্তির প্রতিজ্ঞা। ভোরের কাগজের সাথে জড়িয়ে থাকা সাংবাদিকবৃন্দ, নেপথ্যের কর্মীবৃন্দ, শোভাকাঙ্খি, পাঠক, বিজ্ঞাপনদাতা সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা জানানো হয়।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: