কুমিল্লায় নির্বাচনী সহিংসতায় যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ

কুমিল্লার চৌদ্দগ্রামে নির্বাচনী সহিংসতায় ফরহাদ হোসেন (১৮) নামে এক যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। নিহত যুবক আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীর কর্মী।

সোমবার (২৭ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে চৌদ্দগ্রাম উপজেলার গুনবতী ইউনিয়নের দশবাহা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ফরহাদ হোসেন দশবাহা গ্রামের কবির আহমেদের ছেলে।

স্থানীয় সূত্র জানায়, ফরহাদ আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী সৈয়দ আহমেদ ভুঁইয়া খোকনকে সমর্থন করে নৌকা প্রতীক সম্বলিত টি-শার্ট গায়ে দিয়েছিলেন। এই ক্ষোভে স্বতন্ত্র প্রার্থী মোস্তফা কামাল (আনারস) ও তার সমর্থকরা ফরহাদসহ আরও বেশ কয়েকজনকে হুমকি দেন।

সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মোস্তফা কামালের সমর্থকরা ফরহাদকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করেন। তার চিৎকারে স্থানীয়রা তাকে উদ্ধার করে ফেনী সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে জানতে চাইলে নবনির্বাচিত চেয়ারম্যান মোস্তফা কামাল বলেন, সোমবার আমি নির্বাচন-পরবর্তী ভোটারদের সঙ্গে সৌজন্য সাক্ষাতে বের হই। রাত ৯টার দিকে জানতে পারি একটি ছেলেকে কে বা কারা মেরেছে। তবে ঘটনার সঙ্গে আমি বা আমার কোনো নেতাকর্মী জড়িত নেই।

নৌকার প্রার্থী সৈয়দ আহমেদ ভুঁইয়া খোকন বলেন, মোস্তফা কামালের লোকজন ফরহাদকে পিটিয়ে ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে। বিষয়টি আমরা থানা পুলিশ ও এমপিকে জানিয়েছি।

চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শুভ রঞ্জন চাকমা বলেন, শুনেছি রেললাইনের পাশে তাকে আহত অবস্থায় পাওয়া গেছে। তিনি ট্রেনে কাটা পড়ে মারা গেছেন, নাকি কেউ তাকে কুপিয়ে আহত করেছে তা তদন্ত রিপোর্টে জানা যাবে। এ বিষয়ে আপনাদের পরে জানানো হবে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

ফেসবুকে আমরাঃ