নিজস্ব প্রতিবেদকঃ বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে কুমিল্লায় বিক্ষোভ মিছিল করেছে জেলা স্বেচ্ছাসেবক দল, যুবদল ও ছাত্রদল। আজ মঙ্গলবার বিকালে কুমিল্লা নগরীর কান্দিরপাড় এলাকায় এই মিছিল করে তারা। মিছিল থেকে নেতাকর্মীরা খালেদা জিয়ার বিরুদ্ধে এই গ্রেফতারি পরোয়ানা প্রত্যাহার করার শ্লোগান দেয়। এছাড়া বিএনপির সকল নেতাকর্মীর বিরুদ্ধে সকল মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানায়। মিছিল শেষে কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপি কার্যালয়ের সামনে সংক্ষিপ্ত সমাবেশ করে নেতা কর্মীরা। অপ্রীতিকর ঘটনা এড়াতে এসময় নগরীর বিভিন্ন মোড়ে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়।

এই সময় উপস্থিত ছিলেন, কুমিল্লা দক্ষিণ জেলা যুবদলের সভাপতি আমীরুজ্জামান, মহানগর যুবদলের সভাপতি উতবাতুল বারি আবু, সাধারণ সম্পাদক ইউসুফ মোল্লাহ টিপু, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন কায়সার, মহানগর ছাত্রদলের যুগ্ন আহ্বায়ক ফরিদউদ্দিন শিবলু, জেলা ছাত্রদল নেতা আনামুল হক সবুজসহ আরো অনেকে।

২০১৫ সালের ৩ ফেব্রুয়ারি কুমিল্লার চৌদ্দগ্রামে বাসে পেট্রল বোমা হামলায় ৮ জন নিহতের ঘটনায় করা মামলায় গতকাল সোমবার খালেদা জিয়াসহ সকল পলাতক আসামীর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করে কুমিল্লার আদালত।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: