কুমিল্লার মাঠে হবে আন্তর্জাতিক ফুটবল ম্যাচ এমন শুভ বার্তা দিয়ে গেলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সভাপতি কাজী সালাহউদ্দিন। বিপিএল ফুটবলে বসুন্ধরা কিংসের হোম ভ্যানু ও আয়োজন দেখতে বাফুফে সভাপতি শনিবার বেলা ১টা ৩০মিনিটে কুমিল্লা কেন্দ্রীয় ঈদগাহ মাঠে হেলিকপ্টার যোগে আসেন। এসময় বাফুফের সভাপতি কাজী সালাউদ্দিন সাংবাদিকদের বলেন, মাঠের অবস্থা ভালো। গ্যালারীও ভালো। এটা একটা গুড ভেনু। তিনি আরো বরেন,ভবিষ্যতে এই ভেন্যুতে আন্তর্জাতিক দু’ একটি খেলার ব্যবস্হা নেয়া হবে। শনিবার (২৩ জানুয়ারী) বিপিএল ফুটবলে কুমিল্লা স্টেডিয়াম মাঠে গত সৌসুমের চ্যাম্পীয়ন বসুন্ধরা কিংসের মুখোমুখি হয় ব্রাদার্স ইউনিয়ন।

বেলা ৩টায় খেলা শুরু হয়ে খেলার প্রথমার্ধে দুদলে কোন গোলের দেখা না পেলেও দ্বিতীয়ার্ধে ২০মিনিটে বসুন্ধরা কিংসের পক্ষে ১০ নাম্বার জার্সি গায়ে ব্রাজিলিয়ান ফরোয়ার্ড খেলোয়াড় রোবসন ডি সিলভা একটি গোল করে বিজয় উল্লাসে মাতিয়ে তোলেন দর্শকদের।

বিপিএল ফুটবলের এ ম্যাচে বসুন্ধরা কিংসের ঘরের মাঠে ১গোলে ব্রাদার্স ইউনিয়নকে হারিয়ে জয়ের স্বাদ নিয়েছেন বসুন্ধরা কিংস।

খেলা শুরুর আগে রঙিন বেলুন উড়িয়ে খেলার উদ্বোধন করা হয়। এ সময়ে স্হানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দীন বাহার, বা ফু ফে এর সভাপতি কাজী সালাউদ্দিন, সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ, জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি আরফানুল হক রিফাত, জেলা ক্রিড়া সংস্হার সাধারণ সম্পাদক নাজমুল আহসান রোমেন সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: