কুমিল্লায় ১৭ হাজার ২৮০ বর্গফুটের জাতীয় পতাকা!

ডেস্ক রিপোর্টঃ ১৭ হাজার ২৮০ বর্গফুটের একটি বিশাল জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে কুমিল্লার লাকসাম উপজেলার বিজরা ঐক্যমঞ্চের উদ্যোগে ৪৭তম মহান বিজয় দিবস উদযাপন করা হয়েছে। শনিবার সকাল ৯টার দিকে বিজরা রহমানিয়া চির সবুজ উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে কয়েক হাজার মানুষের অংশগ্রহনে বিশাল আকৃতির এই জাতীয় পতাকা উত্তোলন করা হয়। জাতীয় পতাকা উত্তোলন শেষে স্থানীয় স্কুল ও কলেজের শিক্ষার্থী, বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ এবং ব্যবসায়ীরা শহীদ মিনারে ফুল দিয়ে দিবসটি উপলক্ষে এক আলোচনা সভায় মিলিত হয়।

কুমিল্লা দক্ষিণ জেলা যুবলীগ নেতা কাউছার আমিন মজুমদার সজীবের পরিচালনায় ও মুক্তিযোদ্ধা রফিকুল ইসলামের সভাপতিত্বে এসব অনুষ্ঠানে বক্তব্য রাখেন স্থানীয় ইউপি চেয়ারম্যান আবদুল আউয়াল, কলেজের অধ্যক্ষ আবুল খায়ের, বাকই ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক আবুল কাসেম, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আলমগীর হোসেন খোকন, মোহাম্মদ হোসেন, মো.আবুল বাসার প্রমুখ।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সামাজিক সংগঠন বিজরা ঐক্যমঞ্চের সদস্য মেহেদী হাসান রানা, সুমন বনিক, জাফর আহম্মেদ, জসিম আহম্মেদ, সিদ্দিকুর রহমান, খন্দকার খালেদ, ডা.রাজিব, সোহাগ, ইউপি সদস্য আবু তাহের, স্থানীয় আওয়ামী লীগ নেতা বাচ্চু মিয়া, কবি মো.সবুজ হোসেন, সুমন দাস, নাজমুল হোসেন রিয়াজ, ফয়সাল বিন সুলতান, সাফাওয়াতসহ লাকসাম ও বরুড়া উপজেলার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সূত্রঃ সমকাল

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  

ফেসবুকে আমরাঃ