নিজস্ব প্রতিবেদকঃ কুমিল্লা (দক্ষিন) জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আ. ফ. ম আহসান উদ্দিন টুটুলের বাবা বিএডিসি’র সাবেক কর্মকর্তা ও বিশিষ্ট সমাজ সেবী মোঃ আব্দুর রশিদ (৭০) ইন্তেকাল করেছেন। গত শনিবার দিবাগত রাত ২ ঘটিকার সময় জেলার আদর্শ সদর উপজেলার চাপাপুরের নিজ বাড়িতে তিনি ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি—রাজিউন)। গত দুই বছর ধরে তিনি বাধক্যজনিত নানা রোগে ভোগছিলেন। মৃত্যকালে তিনি স্ত্রী,দুইপুত্র ও দুই কন্যা নাতি-নাতনী, আত্মীয় স্বজন, বহু শুভাকাঙ্খি ও গুনগ্রাহি রেখে গেছেন। মরহুমের নামাজে জানাজা আজ রবিবার বাদ জোহর ( দুপুর ২টায়) বালুতুপা কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত হবে। এতে শরিক হয়ে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করার জন্য সকল ধর্ম প্রাণ মুসলমান ভাইদের প্রতি মরহুমের পরিবারের পক্ষ থেকে আহবান করা হয়েছে। মরহুমের বড় ছেলে আবু সাদাত মোহাম্মদ সায়েম মুকুট জেলা ছাত্রলীগের সাবেক সদস্য ছিলেন। মুকুট বর্তমানে জাপান প্রবাসী। মরহুমের ছোট ছেলে আ ফ ম আহসান উদ্দিন টুটুল কুমিল্লা ( দক্ষিন) জেলা ছাত্রলীগের সভাপতি ছিলেন।

উল্লেখ্য বিএডিসি’র অবসরপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আব্দুর রশিদ দীর্ঘদিন যাবৎ সততা ও নিষ্ঠার সাথে বিএডিসি কুমিল্লায় দায়িত্ব পালন করেন। তিনি কুমিল্লা বিএডিসি কর্মচারী-কর্মকর্তা সংসদের সাবেক সভাপতি ছিলেন। গত কয়েক বছর আগে তিনি অবসরে যান। গত দুই বছর ধরে তিনি বাধক্যজনিত নানা রোগে ভোগছিলেন বলে মরহুমের পারিবারিক সূত্রে জানা গেছে।

এদিকে বিএডিসি’র অবসরপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আব্দুর রশিদ এর মৃত্যর খবর পেয়ে রাজনৈতিক, সামাজিক ও স্থানীয় বিশিষ্ট জনেরা মরহুমের বাড়িতে গিয়ে পরিবারের সদস্যদের সমবেদনা জানান। গভীর শোক প্রকাশ করেছেন পরিকল্পনা মন্ত্রী আ. হ. ম মোস্তফা কামাল এমপি ,রেলপথ মন্ত্রী মুজিবুল হক মুজিব এমপি, মো.তাজুল ইসলাম এমপি, সাবেক এমপি নাছিমুল আলম চৌধুরী নজরুল, কুমিল্লা শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর মো: রহুল আমিন ভূইয়া, জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম আহবায়ক অধ্যক্ষ আফজল খান, সফিকুল ইসলাম শিকদার, জেলা পরিষদের সাবেক প্রশাসক আলহাজ্ব ওমর ফারুক, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সফিউল আহমেদ বাবুল, আওয়ামীলীগ নেতা নুর উর রহমান মাহমুদ তানিম, মাসুদ পারভেজ খান ইমরান, জেলা ছাত্রলীগের সভাপতি আবু তৈয়ব অপি,সাধারন সম্পাদক লোকমান হোসেন রুবের সহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক ব্যক্তিবর্গ।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: