নিজস্ব প্রতিবেদকঃ কুমিল্লা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডের নবাগত চেয়ারম্যান প্রফেসর মো.রুহুল আমিন ভূইয়া’র নেত্বত্বে কুমিল্লা শিক্ষাবোর্ডের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ গত সোমবার বিকেলে কুমিল্লা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও কুমিল্লা-৬ আসনের এমপি বীরমুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহারকে ফুলেল শুভেচ্ছা জানান ও মতবিনিময় করেন।

এসময় কুমিল্লা শিক্ষাবোর্ডের কর্মকর্তা ও কর্মচারীদের উদ্দেশ্যে এমপি বাহার বলেন, কুমিল্লা শিক্ষাবোর্ডের ফলাফলে পরিবর্তন আনতে হবে নতুবা কর্মকর্তারা পরিবর্তন হতে হবে। আমি গন-মানুষের রাজনীতি করি,কুমিল্লার উন্নয়নে কাজ করি। কুমিল্লাকে নিয়ে চিন্তা করি,পরিকল্পনা অনুসারে কাজ করি। ভোগ-বিলাসের রাজনীতি করি না। কুমিল্লা শিক্ষাবোর্ড পর পর দুইবার ফল খারাপ করেছে। একবার মানা যায়। বারবার মানা কঠিন। অভিভাবক ও সাধারন মানুষ উদ্বিগ্ন। প্রধানমন্ত্রীও বিষয়টি দৃষ্টিতে নিয়েছেন। নবাগত চেয়ারম্যান প্রফেসর মো.রুহুল আমিন ভূইয়া’র প্রতি আমার আস্থা ও বিশ্বাস আছে । এর আগে অধ্যক্ষের দায়িত্ব নিয়ে জরাজীর্ন কুমিল্লা সরকারি মহিলা কলেজকে তিনি আমূল পরিবর্তন করে দিয়েছেন। তিনি দায়িত্বশীল হয়ে কুমিল্লা বোর্ডকে পরিবর্তন করতে পারবেন বলে আমি বিশ্বাস রাখি।

এসময় নবাগত চেয়ারম্যান প্রফেসর মো.রুহুল আমিন ভূইয়া বলেন, আমি সবার সহযোগিতা নিয়ে কুমিল্লা শিক্ষাবোর্ডের হারানো সুনাম ফিরিয়ে আনতে কাজ করব। ৬ জেলার মানুষের আকুতি আমি অনুভুব করছি। আসন্ন এইচএসসি পরীক্ষা নকলমুক্ত পরিবেশে গ্রহনে কাজ করব। সঠিকভাবে খাতা মূল্যায়নে প্রধান পরীক্ষকদের সাথে কথা বলব। আশা করছি আগামী দিনগুলিতে আমরা অতীতের ফলাফল বিপর্যয় কাটিয়ে উঠতে পারব। তিনি আরো বলেন, প্রশ্নপত্র ফাঁসের ভূয়া গুজব ছড়িয়ে স্বাধীনতা বিরোধী চক্র সরকারের ভাবমূর্তি নসাৎতে তৎপর রয়েছে। এ বিষয়ে সবাইকে সতর্ক দৃষ্টি রাখতে হবে।

এসময় কুমিল্লা শিক্ষাবোর্ড সচিব প্রফেসর মো.আবদুস ছালাম,কলেজ পরিদর্শক প্রফেসর জামাল নাছের, উপ-পরিচালক (হিসাব ও নিরীক্ষা) মো.ছানাউল্ল্যাহ,উপ-পরীক্ষা নিয়ন্ত্রক মো.শহিদুল ইসলাম,উপ-কলেজ পরিদর্শক বিজন চক্রবতী, উপ-সচিব (একাডেমিক) নূর মোহাম্মদ,শিক্ষাবোর্ড কর্মচারী ইউনিয়নের সভাপতি মো.আবদুল খালেক,সাধারন সম্পাদক আলহাজ্ব মো.মকবুল আহম্মেদ সহ প্রায় সকল কর্মকর্তা কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: