কুমিল্লা সদর দক্ষিণের জামমুড়ায় প্রবাসী আবুল কাশেমের বাড়িতে দিনদুপুরে ডাকাতি,নগদ অর্থ ও স্বর্ণালংকার লুটপাটের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে সদর দক্ষিণ মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

সূত্রে জানা যায়, কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার ১নং বিজয়পুর ইউনিয়নের জামমুড়া গ্রামের প্রবাসী আবুল কাশেমের বাড়িতে শনিবার দুপুরে ভাঙ্গামুড়া গ্রামের টিটু মিয়ার ছেলে আবুল বাশার,আলেকের ছেলে রিয়াদ ও বরুড়া উপজেলার ছিকুটিয়া গ্রামের অহিদ মিয়ার ছেলে সোহেল এর নেতৃত্বে ৭/৮ জনের ডাকাতদল ঘরে ঢুকে প্রবাসীর স্ত্রী রোজিনা আক্তারকে হাত বেধে তার শিশু সন্তানকে জিম্মি করে ডাকাতি চালায়। এ সময় ডাকাতদল প্রবাসীর ঘরের আলমিরা ভেঙ্গে ৫ ভরি স্বর্ণের গহনা,নগদ ৪৫ হাজার টাকা ও দুইটি স্মার্ট ফোন নিয়ে যায়।

এ ঘটনায় প্রবাসীর স্ত্রী রোজিনা আক্তারের পিতা মোঃ মোসলেম মিয়া সদর দক্ষিণ মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন। ডাকাতদল চক্রটি জামমুড়া সহ লালমাই পাহাড়ের বিভিন্ন স্থানে প্রায় ডাকাতি সংঘটিত করে বলে জানিয়েছেন স্থানীয়রা। এদের থেকে রক্ষা পেতে কুমিল্লা পুলিশ সুপার, সদর দক্ষিণ মডেল থানার অফিসার ইনচার্জ এর সুদৃষ্টি কামনা করছেন ভুক্তভোগীরা।

এ ব্যাপারে কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার অফিসার ইনচার্জ দেবাশীষ চৌধুরী জানান, তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে আইনানুযায়ী ব্যবস্থা গ্রহন করা হবে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: