মারুফ আহমেদঃ কুমিল্লার বুড়িচং উপজেলার ময়নামতি ওয়ার সিমেট্টি সংলগ্ন রামপাল এলাকায় মঙ্গলবার দুপুরে নিটল মটরর্স টাটা হাইওয়ে মিনিবাস এর দু’দিনব্যাপী প্রদর্শনী শুরু হয়েছে।

কুমিল্লা-সিলেট মহাসড়কের জেলার বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়নের রামপাল এলাকায় ফারজানা ট্রান্সপোর্ট’র ব্যানারে দু’দিনব্যাপী নিটল মটরর্স টাটা হাইওয়ে মিনিবাস প্রদর্শণীর উদ্বাধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বুড়িচং উপজেলা আ’লীগ সভাপতি আখলাক হায়দার। বিশেষ অতিথি ছিলেন ময়নামতি হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান, অন্যান্যের মাঝে আরো উপস্থিত ছিলেন -ময়নামতি ইউপি চেয়ারম্যান লালন হায়দার, শাহজালাল ইসলামী ব্যাংক লি: এর ময়নামতি শাখা ম্যানেজার মো মাহবুবুল আলম, এরিয়া ম্যানেজার টাটা সাথী ডিভিশন আবু সুফিয়ান,নিটল মটরস্ লি: বৃহত্ত্বর কুমিল্লায় দায়িত্ব প্রাপ্ত কর্মকতা মোঃ আশিকুর রহমান প্রমূখ। উল্লেখ্য নিটল মটরর্সের টাটা হাইওয়ে মিনিবাসটির শ্লোগান হচ্ছে,“ জনগণের জন্য ” ।

এদিকে কুমিল্লা ময়নামতি সেনানিবাস থেকে মুরাদনগর উপজেলার কোম্পানীগঞ্জ পর্যন্ত সড়কটিতে যানবাহনের স্বল্পতায় জনদুর্ভোগের কথা চিন্তা করে ফারজানা ট্রান্সপোর্টের ব্যানারে এই মহাসড়কে যাত্রী পরিবহনের জন্য একটি সার্ভিস চালু করেছে। প্রদর্শণী অনুষ্ঠানে সভাপতি হিসেবে ছিলেন- নিটল মটরস্ লি: ম্যানেজার কুমিল্লা মো: সালামিন সরকার। সার্ভিক দায়িত্ব ও অনুষ্ঠান পরিচালনায় ছিলেন – সত্ত্বাধীকারী ফারজানা ট্রান্সপোর্ট খন্দকার মোতাব্বির হোসেন জনি।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: