তামিমকে ছাড়া ব্যাটিংয়ে কুমিল্লা, অধিনায়ক নবী

নিজস্ব পতিবেদকঃ বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) তৃতীয় ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ানসের বিপক্ষে টস জিতে আগে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছেন সিলেট সিক্সার্স দলনেতা নাসির হোসেন। মাঠে নামার আগেই দুঃসংবাদ কুমিল্লার জন্য। ইনজুরির কারণে আজ খেলছেন না কুমিল্লার অধিনায়ক তামিম ইকবাল। তার অবর্তমানে কুমিল্লাকে নেতৃত্ব দেবেন আফগান অলরাউন্ডার মোহাম্মদ নবী।

অপরিবর্তিত একাদশ নিয়ে আজ মাঠে নেমেছে সিলেট। এদিকে কুমিল্লা তাদের একাদশে বিদেশী কোটায় রেখেছে মারলন স্যামুয়েলস, জস বাটলার, ডোয়াইন ব্রাভো, মোহাম্মদ নবী এবং আফগান স্পিনার রশিদ খানকে। সিলেট একাদশে পাঁচ বিদেশী-উপুল থারাঙ্গা, আন্দ্রে ফ্লেচার, রস হুইটলি, লিয়াম প্লাঙ্কেট ও ক্রিসমার সান্টোকি।

কুমিল্লার এটা প্রথম ম্যাচ। অপরদিকে সিলেটর দ্বিতীয়। নিজেদের প্রথম ম্যাচে গত আসরের চ্যাম্পিয়ন ঢাকা ডায়নামাইটসকে ৯ উইকেটে পরাজিত করে সিলেট সিক্সার্স।

কুমিল্লা ভিক্টোরিয়ানস:

ইমরুল কায়েস, লিটন দাস, মারলন স্যামুয়েলস, জস বাটলার, ডোয়াইন ব্রাভো, মোহাম্মদ নবী, রশিদ খান, অলক কাপালি, মোহাম্মদ সাইফুদ্দিন, আরাফাত সানি এবং আল-আমিন হোসেন।

সিলেট সিক্সার্স:

উপুল থারাঙ্গা, আন্দ্রে ফ্লেচার, রস হুইটলি, সাব্বির রহমান, নাসির হোসেন (অধিনায়ক), শুভাগত হোম, নুরুল হাসান উইকেটরক্ষক, তাইজুল ইসলাম, আবুল হাসান, লিয়াম প্লাঙ্কেট এবং ক্রিসমার সান্টোকি।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  

ফেসবুকে আমরাঃ