কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের দেবিদ্বার এলাকায় সড়ক দুর্ঘটনায় এক এনজিও কর্মীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। সোমবার বিকেল ৫টায় কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের দেবিদ্বার পৌর এলাকার চাপানগর বালুর মাঠ সংলগ্ন ব্রাক্ষণবাড়িয়াগামী প্রাণ কোম্পানীর একটি কাভার্টভ্যান (নং- ঢাকা মেট্রো- উ-১২-০২০০) কোম্পানীগঞ্জগামী বাইসাইকেল আরোহী এক এনজিও কর্মীকে পেছন থেকে চাপা দিলে কাভার্ভভ্যানের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তিনি মারা যান।

নিহত বাইসাইকেল আরোহী এনজিও কর্মী আজহারুল ইসলাম (২৩) নেত্রকোনা জেলার কালিয়াজুড়ি উপজেলার মেহেন্দীপুর গ্রামের লিটন চৌধূরীর ছেলে। সে দেবিদ্বার থানাগেইট এলাকায় বেসরকারী প্রতিষ্ঠান আর,আর,এফ নামে একটি ক্ষুদ্রঋণ সংস্থায় কর্মরত ছিলেন। সোমবার বিকেলে দেবিদ্বার কার্যালয় থেকে কোম্পানীগঞ্জ বাজারে ঋণ আদায়ের জন্য যাওয়ার পথে ওই দুর্ঘটনার শিকার হয়ে কাভার্ডভ্যানের চাপায় প্রাণ হারান।

মীরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ মাসুদ আলম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, কাভার্ডভ্যানটি আটক ও লাশ উদ্ধার করে পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছে। নিহতের স্বজনদের খবর দিয়েছি। তারা আসার পর মামলা দায়ের করা হবে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: