বুলুর ওপর হামলার প্রতিবাদে কুমিল্লায় বিএনপির বিক্ষোভ

স্ত্রীসহ নোয়াখালীর বাড়ি থেকে ঢাকায় ফেরার পথে কুমিল্লার মনোহরগঞ্জে বিএনপির ভাইস চেয়ারম্যান বরকতউল্লা বুলুর ওপর অতর্কিত হামলার প্রতিবাদে কুমিল্লায় প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকেল ৫টার দিকে কুমিল্লা নগরীর কান্দিরপাড় এলাকায় এই কর্মসূচি পালন করে কুমিল্লা দক্ষিণ জেলা ও কুমিল্লা মহানগর বিএনপি। কর্মসূচিতে শনিবার কুমিল্লায় বুলুর ওপর ছাড়াও ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় বিএনপির নেতাকর্মীদের ওপর হামলার ঘটনায় প্রতিবাদ জানানো হয়।

প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিলের নেতৃত্ব দেন কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক এবং কেন্দ্রীয় বিএনপির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক হাজী আমিন উর রশিদ ইয়াছিন।

এ সময় বিএনপি নেতা সৈয়দ জাহাঙ্গীর আলম, কুমিল্লা মহানগর বিএনপির সভাপতি উদবাতুল বারী আবু, সদস্যসচিব ইউসুফ মোল্লা টিপু, দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক সরওয়ার জাহান ভূঁইয়া দোলনসহ জেলা ও মহানগর বিএনপি এবং দলটির অঙ্গসংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

প্রতিবাদ সমাবেশে বক্তব্যে হাজি আমিন উর রশিদ ইয়াছিন বলেন, ‘শনিবার বিকেলে নোয়াখালী থেকে ঢাকায় ফেরার পথে মনোহরগঞ্জ উপজেলার বিপুলাসার বাজারে বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী বরকতউল্লা বুলুর ওপর ভয়াবহ সন্ত্রাসী হামলা চালিয়ে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের সন্ত্রাসীরা। সন্ত্রাসীরা শুধু বুলু ভাইকেই রড দিয়ে পিটিয়ে রক্তাক্ত করেনি, তার স্ত্রীসহ আমাদের বেশ কয়েকজন নেতাকর্মীকেও গুরুতর আহত করেছে। দেশের মানুষ এই ভোট চোর ও ডাকাত সরকারকে আর দেখতে চায় না। ’

তিনি বলেন, ‘বিএনপির চলমান আন্দোলন-সংগ্রামে দেশের মানুষের জনস্রোত দেখে এই সরকার এখন দিশাহারা হয়ে পড়েছে। যার কারণে বিএনপির নেতাকর্মীদের ওপর অতর্কিত হামলা শুরু করেছে। আমরা বলতে চাই, এভাবে হামলা-মামলা দিয়ে বিএনপির নেতাকর্মীসহ দেশের মানুষকে আর দাবিয়ে রাখা যাবে না। ’

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

ফেসবুকে আমরাঃ