ডেস্ক রিপোর্টঃ মঙ্গলবার ৬ ফেব্রুয়ারী কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের বর্ধিত সভায় জেলা আওয়ামীলীগের সভাপতি আ.হ.ম মোস্তফা কামাল এমপি এবং সাধারন সম্পাদক মুজিবুল হক এমপি স্বাক্ষরিত বুড়িচং উপজেলা আওয়ামীলীগের পূর্ণগঠন করা হয়।

পদবীপ্রাপ্ত কমিটিতে যারা আছেন তারা হলেন, বুড়িচং আওয়ামীলীগের সভাপতি এডভোকেট আবুল হাশেম খান, সহ-সভাপতি আবদুর রশিদ, সহ-সভাপতি মুক্তিযোদ্ধা মো: শাহজাহান (প্রাক্তন) চেয়ারম্যান, সহ-সভাপতি আখলাক হায়দার, সহ-সভাপতি মো: আলী আহাম্মদ মাস্টার, সহ-সভাপতি আবদুর রহিম (প্রাক্তন) চেয়ারম্যান, সহ-সভাপতি আবদুস সালাম (প্রাক্তন) চেয়ারম্যান, সহ-সভাপতি আবদুর রহমান রব চেয়ারম্যান, সহ-সভাপতি ডা. আবু মুছা, সহ-সভাপতি মো: আবুল হাসেম মেম্বার।

সাধারন সম্পাদক মো: সাজ্জাদ হোসেন স্বপন উপজেলা সাবেক চেয়ারম্যান, যুগ্ম সাধারন সম্পাদক মো: শাহ আলম চেয়ারম্যান, যুগ্ম সাধারন সম্পাদক এডভোকেট মাহাবুবর রহমান, যুগ্ম সাধারন সম্পাদক এডভোকেট রেজাউল করিম সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট নুরুল ইসলাম।

কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মো: আবদুর রহিম মাস্টার, তথ্য ও গবেষণা সম্পাদক মো: রেজাউল করিম, দপ্তর সম্পাদক মাজেদ মেম্বার, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক মো: মোকলেছুর রহমান, ধর্ম বিষয়ক সম্পাদক অধ্যক্ষ মাওলানা মীর মোহাম্মদ সলিমুল্লাহ সেলিম, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো: শাহ আলম, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা আবদুল হাকিম, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম চৌধুরী,

মহিলা বিষয়ক সম্পাদক নাদেরা পারভীন আক্তার উপজেলা সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান, মুক্তিযোদ্ধ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মো: ফজর আলী, শিক্ষা ও মানব বিষয়ক সম্পাদক মো: নোয়াব মিয়া মাস্টার, সাংস্কৃতিক সম্পাদক বাবু বিষ্ণু কুমার ভট্টাচার্য্য, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক আবদুর জলিল , সাংগঠনিক সম্পাদক আবু তাহের (প্রাক্তন) চেয়ারম্যান, সাংগঠনিক সম্পাদক মো: জয়নাল হোসেন শামীম,

সাংগঠনিক সম্পাদক মো: শাহাজাদা আহম্মেদ রনি, সহ-দপ্তর সম্পাদক হারুনুর রশিদ, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মো: জহিরুল ইসলাম আবু, কোষাধ্যক্ষ মো: মফিজুল ইসলাম সহ অন্যান্য সদস্যরা। দলীয় সূত্রে জানা যায়, উপজেলা আওয়ামীলীগের বিভিন্ন পদবী প্রাপ্ত কর্মীরা মৃত্যু জনিত ও প্রবাসে অবস্থানের কারনে এই কমিটি পূর্ণগঠন করা হয়।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: