কুমিল্লার বুড়িচং উপজেলার উত্তর শ্যামপুর গ্রাম থেকে এস.এস.সি পরীক্ষার্থী ইভা আক্তার (১৭) নামে এক কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্বার করেছে পুলিশ। বোরবার রাতে মামার বাড়ীর একটি কক্ষ থেকে কিশোরিটির ঝুলন্ত মরদেহ উদ্ধার করে বুড়িচং থানা পুলিশ।

পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, উপজেলার পীরযাত্রাপুর ইউনিয়নের উত্তর শ্যামপুর গ্রামের আমির হোসেন ভূইয়ার মেয়ে ইভা আক্তার ব্রাহ্মণপাড়া উপজেলার মালাপাড়া উচ্চ বিদ্যালয়ে দশম শ্রেণিতে অধ্যয়নরত ছিলো। বাড়ী থেকে স্কুলের দুরত্ব বেশি হওয়ায় একই গ্রামের অন্য প্রান্তে মামার বাড়ীতে থেকে পড়ালেখা করতো ইভা।

নিহত ইভার মামা মুমিনুল হক জানান, রোববার সকালে ইভা স্কুলে যায়, স্কুল থেকে দুপুরে বাড়ী ফিরে খাবার খেয়ে নিজের রুমে চলে যায়। রাত ৭টায় খাবার খাওয়ার জন্য পরিবারের সদস্যরা ইভাকে ডাকতে গেলে রুমের দরজা ভিতর দিয়ে বন্ধ দেখে। বাড়ীর লোকজন একত্রিত হয়ে দরজার লক ভেঙ্গে ভিতরে প্রবেশ করে ইভাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়।

স্থানীয় ইউপি সদস্য মাহবুব আলম জানায়, খবর পেয়ে তিনি বুড়িচং থানা পুলিশকে বিষয়টি অবহিত করেন। পরে বুড়িচং থানা পুলিশ পৌছে মরদেহ উদ্ধার করে।

বুড়িচং থানার পরিদর্শক (তদন্ত) মাকসুদ আলম জানান, রাত ৯ টায় মহিলা পুলিশ নিয়ে ঘটনাস্থলে পৌছান তিনি। ঘটনাস্থলে গিয়ে ঘরের তীরের সাথে ওড়না দিয়ে ফাঁস লাগানো অবস্থায় কিশোরিটিকে ঝুলতে দেখেন। পরে মহিলা পুলিশ সদস্যরা মরদেহটি নামিয়ে সুরতহাল রিপোর্ট তৈরী করে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্টে মৃত্যুর সঠিক কারন নির্ণয় করা যাবে।

ইউপি সদস্য মাহবুব আলম আরো জানায়, ময়নাতদন্ত শেষে সোমবার দুপুরে মরদেহ বাড়ীতে আনা হয়। দুপুর দুইটায় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: