ডেস্ক রিপোর্টঃ বুড়িচং উপজেলা আওয়ামী লীগের সভাপতি আখলাক হায়দার ও সেক্রেটারি অ্যাড. রেজাউল করিম খোকনকে মনোনীত করে নতুন কমিটি গঠন করা হয়েছে!

রোববার সন্ধ্যায় উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মো. বিল্লাল হোসেন, ছাত্রলীগ নেতা মো. জালাল উদ্দীন, ইঞ্জি. বাছির খানের নেতৃত্বে এক আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ অনুষ্ঠিত হয়।

এসময় আ’লীগ নেতা হাবিবুর রহমান টুনু, মো. জাকির হোসেনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। নবগঠিত কমিটিকে শুভেচ্ছা জানিয়ে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করেন ময়নামতি, ভারেল্লা উত্তর, দক্ষিণ, মোকাম সহ বুড়িচং উপজেলার সকল ইউনিয়ন ও উপজেলা আওয়ামীলীগ এর অঙ্গসংগঠন এর নেতৃবৃন্দরা। গতকাল রবিবার বিকেলে ঢাকা ধানমন্ডির দলীয় কার্যালয়ে কমিটির বিষয়ে সিদ্ধান্ত এবং নাম ঘোষনা করা হয়।

৬নং ময়নামতি আদর্শ ইউনিয়ন পরিষদের দুই বারের নির্বাচিত সাবেক চেয়ারম্যান, বুড়িচং আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি জনাব আখলাক হায়দার কে বুড়িচং উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বুড়িচং উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান বুড়িচং উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জনাব এড: রেজাউল করিম খোকনকে বুড়িচং থানা আওয়ামী লীগের সাধারন সম্পাদক করায় বুড়িচং বি পাড়ার মাটি ও মানুষের নেতা, সাবেক আইন ওসংসদ বিষয়ক মন্ত্রী, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জনাব আব্দুল মতিন খসরু এম.পি. সাহেবকে ধন্যবাদ ও নতুন কমিটিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান নেতৃবৃন্দরা। কমিটি ঘোষণার পরপরই উপজেলার বিভিন্ন ইউনিয়নে ও সড়ক মহাসড়কে আনন্দ মিছিল ও দলীয় কার্যালয়ে মিষ্টি বিতরণ করেন নেতাকর্মীরা।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: