কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার সাহেবাবাদ বাজার কেন্দ্রীয় জামে মসজিদে গতকাল শুক্রবার ২৭ অক্টোবর “দুনিয়া ও আখেরাত” সংগঠনের প্রতিষ্ঠাতার পক্ষ থেকে জুম্মার নামাজ শেষে পবিত্র কোরআন শরিফ বিতরণ করা হয়।

সূত্রে জানা গেছে, গতকাল শুক্রবার জুম্মার নামাজ শেষে ব্রাহ্মণপাড়া উপজেলার সাহেবাবাদ বাজার কেন্দ্রীয় জামে মসজিদে “দুনিয়া ও আখেরাত” সংগঠনের প্রতিষ্ঠাতা ও ব্রাহ্মণপাড়া উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সাবেক ভিপি সরকার জহিরুল হক মিঠুনের পক্ষ থেকে তার নিজস্ব অর্থায়নে মুসল্লিদের মাঝে শতাধিক কোরআন শরিফ বিতরণ করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন ব্রাহ্মণপাড়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাবেক ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিন নান্নু, সাহেবাবাদ ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক ও উক্ত জামে মসজিদের সহ সভাপতি মোঃ আবু তাহের, উপজেলা মৎসজীবি লীগের আহবায়ক সাবেক ভিপি মনির হোসেন চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সদস্য হাজী দুলাল সরকার, মসজিদ কমিটির ক্যশিয়ার ডাক্তার ইকবাল হোসেন, বিএনপির ত্রাণ বিষয়ক সম্পাদক বিল্লাল হোসেন সরকার, বিএনপির নেতা আবুল কালাম আজাদ ভূইয়া, উপজেলা ছাত্রদলের সভাপতি জাকির খান সম্রাট, সহ সভাপতি এমদাদুল হক সবুজ, মাহবুবুর রহমান বাবু, সেচ্ছাসেবক দলের নেতা এনামুল হক, ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক জামাল হোসেন, সদর ইউনিয়ন ছাত্রদলের সভাপতি মোঃ আলী, মাসুম চৌধুরীসহ “দুনিয়া আখেরাত” সংগঠনের সদস্য ও এলাকায় গন্যমান্য ব্যক্তিবর্গ।

এ সময় উপস্থিত অতিথিরা বলেন কোরআন মজিদ সাধারণ মানুষের মাঝে বিতরণ করা একটি মহৎ উদ্যোগ । সকলকে প্রতিদিন অন্তত একবার হলেও বাংলা অর্থ সহ কোরআন মজিদ পড়লে দুনিয়া ও আখেরাতের পথে সুগম হবে বলে বক্তারা বলেন ।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: