ব্রাহ্মণপাড়ায় কলেজছাত্রীকে ধর্ষণ চেষ্টা, শিক্ষক কারাগারে

ডেস্ক রিপোর্টঃ কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় কলেজছাত্রী ধর্ষণ চেষ্টা মামলায় এক শিক্ষককে কারাগারে পাঠিয়েছে আদালত।

শনিবার সকালে অভিযুক্তকে আদালতে হাজির করলে বিচারক তাকে কারাগারে পাঠান। গ্রেফতার ইমাম উদ্দিন আখন্দ উপজেলার সাহেবাবাদ ইউপির টাটেরা গ্রামের জহিরুল ইসলামের ছেলে। তিনি দীর্ঘভূমি বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক হিসেবে কর্মরত রয়েছেন।

মামলার নথির তথ্যানুযায়ী, দীর্ঘভূমি বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ইমাম উদ্দিন আখন্দ শিক্ষকতার পাশাপাশি গোল্ডেন বেবি কেয়ার একাডেমি পরিচালনা করেন। তারই ছাত্রী এবার এসএসসি পাস করে আবদুল মতিন খসরু মহিলা ডিগ্রি কলেজে ভর্তি হন। সেই সুবাধে ওই ছাত্রীর আর্থিক অবস্থার কথা জানতেন আখন্দ। এতে কলেজছাত্রীকে তার একাডেমিতে পড়ানোর প্রস্তাব দেন তিনি। পরিবারের অস্বচ্ছলতার কথা চিন্তা করে একাডেমিতে শিক্ষকতা শুরু করেন কলেজছাত্রী। শুক্রবার একাডেমি বন্ধ থাকলেও কোচিংয়ের জন্য বিকেলে কলেজছাত্রীকে ডাকেন আখন্দ। সেখানে কোনো শিক্ষার্থী না দেখে কলেজছাত্রীর সন্দেহ হলে একাডেমি ত্যাগের সময় আখন্দ বাধা দেন। এ সময় তাকে জোর করে লাইব্রেরি কক্ষে নিয়ে দরজা ও জানালা বন্ধ করেন তিনি। পরে আখন্দ কলেজছাত্রীর স্পর্শকাতর স্থানে হাত দেয়াসহ ধর্ষণের চেষ্টা করেন।

এ সময় ভুক্তভোগী চিৎকার করলে আশপাশের লোকেরা একাডেমিতে জড়ো হলে আখন্দ পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। পরে তারা অভিযুক্তকে ধরে কক্ষে আটকে রেখে পুলিশকে খবর দেন। পুলিশ তাকে আটক করে নিয়ে যায়।

ব্রাহ্মণপাড়া থানার ওসি এসএএম শাহজাহান কবির বলেন, স্থানীয়দের খবরে অভিযুক্ত শিক্ষক আখন্দকে আটক করা হয়েছে। পরে রাতে কলেজছাত্রী বাদী হয়ে মামলা করেন। সেই মামলায় তাকে আদালতে হাজির করলে বিচারক জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

ফেসবুকে আমরাঃ