কুমিল্লার ব্রাহ্মণপাড়া সদরের পশ্চিম পাড়ায় গতকাল এক প্রবাসীর স্ত্রীর ওড়না দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যার খবর পাওয়া গেছে।
থান সূত্রে জানা গেছে, উপজেলার সদর ইউনিয়নের ব্রাহ্মণপাড়া (পশ্চিম পাড়া) এলাকার মোঃ শাম মিয়ার মেয়ে মিম আক্তার (২৩) গতকাল ১৪ সেপ্টেম্বর সোমবার আনুমানিক বিকালে গলায় ওড়না প্যাঁচিয়ে তার বাবার বাড়িতে আত্মহত্যা করে।

পারিবারিক সূত্রে জানা যায়, ঘটনার দিন বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত মীমকে খুঁজে পাওয়া যাচ্ছিলো না, পরে মীমের মা তাদের বাড়ির ছাদের চিলেকোঠায় মীমকে গলায় ওড়না প্যাঁচিয়ে ঝুলে থাকতে দেখে চিৎকার দিলে আশপাশের লোকজন জড়ো হয়। পরে পরিবারের পক্ষ থেকে থানায় খবর দিলে থানাপুলিশ মীমের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

নিহত মীম আক্তার উপজেলার দুলালপুর ইউনিয়নের গোপালনগর গ্রামের আমির হোসেনের ছেলে সৌদিআরব প্রবাসী মোশাররফ হোসেনের বিবাহিত স্ত্রী। তাদের বিবাহিত জীবনে নূর মোহাম্মদ নামে ২বছর ৬মাস বয়েসী একজন পুত্রসন্তান রয়েছে।

এ ব্যাপারে ব্রাহ্মণপাড়া থানায় মৃত মীম আক্তারের মা কুহিনূর বেগম বাদী হয়ে একটি অপমৃত্যুর মামলা করেন।

এ ব্যাপারে ব্রাহ্মণপাড়া থানা অফিসার ইনচার্জ আজম উদ্দিন মাহমুদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আত্মাহুতি দেয়া মীম আক্তারের লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: