ব্রাহ্মণপাড়ায় তিন ঔষুধ ব্যবসায়ীকে ৪০ হাজার টাকা জরিমানা

আশিকুর রহমানঃ কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার চান্দলা বাজারে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করে মেয়াদ উত্তির্ন ঔষুধ বিক্রয় ও নামের আগে ডাক্তার শব্দটি ব্যবহার করে রোগীদের চিকিৎসা সেবা দেওয়ার অপরাধে তিন ঔষুধ ব্যবসায়ীকে ৪০ হাজার টাকা অর্থদন্ড প্রাদান করেছেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট।

বুধবার দুপুরে ব্রাহ্মণপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য কর্মকর্তা আশিক ই রাব্বানী সজিবের সহযোগিতায় ভ্রাম্যমান আদালতের অভিযানটি পরিচালনা করেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার ফৌজিয়া সিদ্দিকা। এসময় ঐ এলকায় মাদক সেবন করে মাতলামী করার অপরাধে এক মাদক সেবীকে তিন মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

জানা গেছে, উপজেলার চান্দলা বাজারে মেয়াদ উত্তির্ন ঔষুধ বিক্রয় ও নামের আগে ডাক্তার শব্দটি ব্যবহার করে রোগীদের চিকিৎসা সেবা দেওয়ার অপরাধে ঔষুধ ব্যবাসয়ী দয়াল ভগনন্দ মেডিকেল হল মালিক সঞ্জিব পালকে ৫ হাজার টাকা, একই বাজারের ইবনেসিনা মেডিকেল হল মালিক রফিকুল হককে ৫ হাজার টাকা এবং রোমা মেডিকেল হল মালিক ইকবাল হোসেনকে ৩০ হাজার টাকাসহ মোট ৪০ হাজার টাকা অর্থদন্ড প্রদান করেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার ফৌজিয়া সিদ্দিকা। এসময় চান্দলা এলাকায় মাদক সেবন করে মাতলামী করার সময় থানা পুলিশের সহায়তায় ঐ এলাকার মৃত কালু মিয়ার ছেলে আব্দুল হান্নানকে আটক করে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

ভ্রাম্যমান আদালতে অভিযানে নির্বাহী ম্যাজিষ্ট্রেটের সাথে ছিলেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য কর্মকর্তা আশিক ই রাব্বানী সজিব ও থানার এস আই মো. আবদুল কুদ্দুস, এস আই রাজু আহাম্মেদ সহ পুলিশের একটি দল।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

ফেসবুকে আমরাঃ