মুরাদনগর প্রতিনিধিঃ কুমিল্লা মুরাদনগর উপজেলার দুইস্থান থেকে পৃথক অভিযান চালিয়ে ১৫০ বোতল ভারতীয় নিষিদ্ধ ফেন্সিডিলসহ পাচারকারী দলের এক নারী সদস্যসহ দুইজনকে আটক করেছে মুরাদনগর থানা পুলিশ।
আটককৃত পাচারকারী সদস্যরা হলো কুমিল্লা জেলার বুড়িচং উপজেলা সদরের মো: জাহাঙ্গীর হোসেনের স্ত্রী মোর্শেদা বেগম(৩৭) ও নারায়নগঞ্জ জেলার আড়াইহাজার থানার বিষনন্দী মধ্যপাড়া গ্রামের আবদুল হালিমের ছেলে আলমগীর হোসেন(২২)।
পুলিশ সূত্রে জান যায়, মুরাদনগর-হোমনা সড়ক হয়ে একটি মাদকের চালান যাচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে রোববার রাতে মুরাদনগর থানার পুলিশ উপ-পরিদর্শক (এসআই) মুমিনুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ উত্তর সোনাপুর গ্রামে চেকপোষ্ট বসিয়ে বিভিন্ন যানবাহনে তল্লাসী চালিয়ে ৫০বোতল ফেন্সিডিলসহ মোর্শেদা বেগমকে আটক করে।
অপর দিকে মুরাদনগর-হোমনা সড়ক দিয়ে আরো একটি মাদকের চালান যাচ্ছে এমন সংবাদেও ভিত্তিতে মুরাদনগর থানার পুলিশ উপ-পরির্দশক (এসআই) মো: নুরে-খোদা সিদ্দিকী ও মো: শাখাওয়াত হোসেনের নেতৃত্বে একদল পুলিশ গতকাল সোমবার সন্ধ্যায় নাগেরকান্দি চৌরাস্তা এলাকায় অভিযান চালিয়ে ১০০ বোতল ফেন্সিডিলসহ আলমগীর হোসেনকে আটক করে।
এ বিষয়ে মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম বদিউজ্জামান বলেন, আটককৃত নারী মাদক পাচারকারীর বিরুদ্ধে মামলা দায়ের করে সোমবার দুপুরে কুমিল্লার আদালতে প্রেরন করা হয়েছে। অপর আসামীর বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: