ময়নামতিতে বশত ঘরে ভয়াবহ অগ্নিকান্ড

বুড়িচং সংবাদদাতাঃ কুমিল্লার বুড়িচং উপজেলার রামপাল এলাকায় বুধবার রাতে গ্যাসের চুলা থেকে বশত ঘরে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে প্রায় ৫ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

স্থানীয়রা জানায়, বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়নের রামপাল এলাকার অমৃত শীলের পুত্র পিন্টু শীল তাঁর বাড়ীর পাশে তিন রুমেয় একটি ঘর তৈরী করে ভাড়া দিয়ে আসছিল। এই ঘরের একটি রুমে চান্দিনা এলাকায় খোকন শীলের পুত্র নারায়ন শীল ও পাশের রুমে রামপাল এলাকার রতন দেবনাথের স্ত্রী রিনা রানী দেবনাথ থাকতো। গত বুধরার রাত সাড়ে ৭ টায় নারায়ন শীলের রুমে থাকা গ্যাসের চুলা থেকে প্রথমে আগুনের সূত্রপাত হয়। মূহৃর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা পার্শবতী রুমে ছড়িয়ে পরে।

স্থানীয়রা এগিয়ে এসে আগুন নিয়ন্তনের চেষ্ঠা চালায়। খবর পেয়ে কুমিল্লা থেকে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রনে যোগ দেয়। রাত সাড়ে ৮ টায় আগুন সম্পূর্ন নিয়ন্ত্রনে আসে। এসময় আগুনে দুটি রুমে থাকা নগদ টাকা, স্বর্ণালংকার, টিভি, ফ্রিজ, আসবাপপত্রসহ ঘরের অবকাঠামো পুড়ে যায়। এতে প্রায় উভয় ভাড়াটিয়া ও বাড়ীর মালিকের ৫ লক্ষাধিক টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

ফেসবুকে আমরাঃ