মাজহারুল ইসলাম বাপ্পিঃ কুমিল্লা মহানগরীর ২৩ নং ওয়ার্ড যুবদলের সাধারণ সম্পাদক সম্পাদক আইয়ুব আলী টিপুকে গ্রেফতার করেছে সদর দক্ষিণ মডেল থানা পুলিশ।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার গভীর রাতে সদর দক্ষিণ মডেল থানার এস.আই খাদেমুল বাহারের নেতৃত্বে পুলিশের একটি টিম কুসিকের ২৩ নং ওয়ার্ডের জয়পুর গ্রামে অভিযান চালিয়ে আইয়ুবকে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আইয়ুবের বিরুদ্ধে মাদকসহ একাধিক মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

এ ব্যাপারে সদর দক্ষিণ মডেল থানার এস আই খাদেমুল বাহার জানান, পলাতক আসামী আইয়ুবকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

এদিকে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে ২৩ নং ওয়ার্ড যুবদলের সাধারণ সম্পাদক সম্পাদক আইয়ুব আলী টিপুকে গ্রেফতার করায় তীব্র নিন্দা জানিয়েছেন উপজেলা বিএনপি সভাপতি হাজী সিদ্দিকুর রহমান,সাধারণ সম্পাদক মাহাবুব চৌধুরী,মহানগর দক্ষিণ বিএনপি সাধারণ সম্পাদক মামুনুর রশিদ মজুমদার,সাংগঠনিক সম্পাদক ও কুসিকের সাবেক সাবেক প্যানেল মেয়র হারুনুর রশিদ,উপজেলা কৃষকদল সভাপতি নুরুল ইসলাম মজুমদার,শ্রমিকদল সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন,মহানগর যুবদল যুগ্ম সাধারণ সম্পাদক হাসান মজুমদার,উপজেলা যুবদলের সমন্বয়ক সায়েম মজুমদার,বিএনপি নেতা বাবুল মিয়াসহ সদর দক্ষিণ উপজেলা ও মহানগর দক্ষিণ বিএনপি, যুবদলসহ দলের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: