কুমিল্লায় একাধিক বিয়ে করা নিয়ে দুইপক্ষের সংঘর্ষে প্রাণ গেলো যুবকের

কুমিল্লার মুরাদনগর উপজেলায় বিয়ে নিয়ে বাধা সংঘর্ষে আবদুস সাত্তার (৩৫) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় আরও দুজন আহত হয়েছেন। মঙ্গলবার (২ মে) সন্ধ্যায় উপজেলার রামচন্দ্রপুর দক্ষিণ ইউনিয়নের কদমতলী এলাকায় এ ঘটনা ঘটে। নিহতের লাশ উদ্ধার করে বুধবার ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

জানা গেছে, নিহত আবদুস সাত্তার উপজেলার রামচন্দ্রপুর উত্তর ইউনিয়নের কাঁঠালিয়াকান্দা গ্রামের মৃত ইসমাইল মিয়ার ছেলে। এ ঘটনায় আহতরা হলেন- একই গ্রামের কাঁঠালিয়াকান্দা গ্রামের কামাল মিয়ার ছেলে সোহান (১৮) ও মৃত আমিন মিয়ার ছেলে তানভীর (৩০)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, দুদিন আগে কদমতলী গ্রামের করিমের একাধিক বিয়েকে কেন্দ্র করে তার ছেলে ইউনুছের সঙ্গে একই গ্রামের নজরুলের সঙ্গে বাগবিতণ্ডা হয়। মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে একই বিষয়ে পুনরায় উভয়ের মধ্যে বাগবিতণ্ডার একপর্যায়ে দুইপক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় ইউনুছের লোকজন নজরুলের পক্ষের আবদুস সাত্তারকে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে। গুরুতর আহত অবস্থায় তাকে মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে বাঙ্গরা বাজার থানার ওসি রিয়াজ উদ্দিন চৌধুরী বলেন, লাশের ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। বর্তমানে এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে। ঘটনায় জড়িত সন্দেহে করিমের এক নাতিকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

আরো পড়ুন