কুমিল্লায় বিশ্বজয়ী ৩ কোরআনে হাফেজকে সংবর্ধনা

কুমিল্লার মুরাদনগর উপজেলায় আন্তর্জাতিক পুরস্কারপ্রাপ্ত বিশ্বসেরা তিন হাফেজে কুরআন ও তাদের উস্তাদকে গণ সংবর্ধনা প্রদান করা হয়েছে।
বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদ মাঠে স্থানীয় সংসদ সদস্য ইউসুফ আব্দুল্লাহ হারুন এফসিএ’র নিজ উদ্যোগে এক জমকালো আয়োজনের মধ্য দিয়ে এ সংবর্ধনা দেওয়া হয়।

সংবর্ধিত হাফেজরা হলেন, বিশ্বজয়ী হাফেজদের উস্তাদ আন্তর্জাতিক হাফেজ ও ক্বারী শায়েখ নেসার আহমদ আন নাছিরী, কুয়েতে অনুষ্ঠিত ১১৭টি দেশের মধ্যে বিশ্বজয়ী হাফেজ ক্বারী আবু রাহাত, দুবাই অনুষ্ঠিত ১০৩টি দেশের মধ্যে বিশ্বজয়ী হাফেজ ক্বারী তরিকুল ইসলাম ও বাহারাইন, কুয়েত ও জর্দানে অনুষ্ঠিত ৯০টি দেশের মধ্যে বিশ্বজয়ী হাফেজ ক্বারী সাইফুর রহমান ত্বকী।

স্থানীয় সংসদ সদস্য ইউসুফ আব্দুল্লাহ হারুন এফসিএ’র সভাপতিত্বে ও উপজেলা কওমী মাদ্রাসা ওলামা পরিষদের সভাপতি মুফতি দ্বীন মোহাম্মদ আশরাফের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, ঢাকা সাভারের মারকাযুত তারবিয়্যাহর মোহতামিম মাও. খালেদ সাইফুল্লাহ আইয়ূবী।

অনুষ্ঠানে সংবর্ধিত কুরআনে হাফেজরা পবিত্র কুরআনুল ক্বারীমের বিভিন্ন অংশ থেকে তিলাওয়াত করেন। অনুষ্ঠানের শুরুতেই সংসদ সদস্য ইউসুফ আব্দুল্লাহ হারুন এফসিএ চার কুরআনে হাফেজদের হাতে ফুল, ক্রেস্ট ও নগদ এক লক্ষ পঁচাত্তর হাজার টাকা তুলে দেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য মোহাম্মদ ইসমাইল, চেয়ারম্যান আবুল খায়ের, ভিপি জাকির, গোলাম কিবরিয়া খোকন প্রমুখ।

আরো পড়ুন