কুমিল্লায় ক্রেতা সেজে নারীসহ ৪ মাদক কারবারিকে আটক করল পুলিশ

কুমিল্লার চান্দিনায় ক্রেতা সেজে লোক পাঠিয়ে মাদক কারবারিদের ধরলেন দাউদকান্দি উপজেলা সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার (এএসপি) ফয়েজ ইকবাল। এসময় বিপুল পরিমাণ গাঁজা, ইয়াবা, ফেন্সিডিল ও মাদক বিক্রির টাকাসহ চার মাদক কারবারিকে আটক করে পুলিশ।

শুক্রবার (২৬ আগস্ট) রাত ৮টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক সংলগ্ন চান্দিনা বাস স্টেশনের পাশে ধানসিঁড়ি এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন চান্দিনা থানার অফিসার ইন-চার্জ (ওসি) মো. সাহাবুদ্দীন খান।

আটকরা হলো, চান্দিনা ধাঁনসিড়ি এলাকার মাদক কারবারি মহরম আলীর স্ত্রী আফিয়া বেগম (৩৫), কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার রাজেন্দ্রপুর গ্রামের মো. হোসেন এর স্ত্রী বিলকিছ বেগম (৩৮), চান্দিনা পৌর এলাকার বেলাশহর গ্রামের নূরুল ইসলাম এর ছেলে মো. রাসেল (৩৬) ও দেবীদ্বার উপজেলার বাগুর গ্রামের মৃত আব্দুল আজিজ এর ছেলে সোহেল মিয়া (২৮)।

জানা যায়, চান্দিনা বাস স্টেশন সংলগ্ন একটি চা দোকানে দীর্ঘদিন যাবৎ বিভিন্ন প্রকার মাদক বিক্রি করে আসছিল মহরম আলী। তাকে এলাকার সবাই ‘হাড্ডি’ বলেই চিনে। শুক্রবার রাত ৮টায় দাউদকান্দি সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার (এএসপি) ফয়েজ ইকবাল দুই সহযোগিকে মাদক কেনার জন্য ছদ্মবেশে পাঠান। তারা ওই দোকান থেকে গাঁজা ও ফেন্সিডিল কেনার পর নিশ্চিত হয়ে এএসপি নিজেও সেখানে যান। সে সময় ওই দোকানে ও আশপাশে থাকা লোকজনদের মধ্যে কে মাদক বিক্রি করে আর কারা কিনে নেয় সব কিছুই গোপন ক্যামেরায় ভিডিও ধারণ করে মাদক মাদক কারবারিদের ধাওয়া করে আটক করেন। চান্দিনা থানা পুলিশও অভিযানে অংশ নেয়। এসময় ওই চা দোকান থেকে গাঁজা ও ফেন্সিডিল উদ্ধারের পর তাদের দেওয়া তথ্য অনুযায়ী পাশ্ববর্তী একটি বাসায় অভিযান চালিয়ে সাড়ে ২১ কেজি গাঁজা, ১শ পিস ইয়াবা ট্যাবলেট, ৪ বোতল ফেন্সিডিল এছাড়া মাদক বিক্রির প্রায় ২৯ হাজার টাকা জব্দ করা হয়।

এ ব্যাপারে চান্দিনা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাহাবুদ্দীন খান বলেন, আমি আজই (শুক্রবার) থানায় দায়িত্ব নিয়েছি। সার্কেল স্যারের নেতৃত্বে ওই অভিযান পরিচালিত হয়। খবর পেয়ে আমরাও অভিযানে অংশ নিই। এ ঘটনায় মাদক আইনে থানায় মামলা দায়ের করা হয়েছে। পলাতক আসামিদের গ্রেফতারে চেষ্টা চলছে। আমাদের অভিযান অব্যাহত থাকবে।

আরো পড়ুন