কুমিল্লায় ব্রিজের নিচ থেকে অজ্ঞাত মরদেহ উদ্ধার

কুমিল্লায় একটি কালভার্টের নিচ থেকে এক অজ্ঞাত পুরুষের মরদেহ উদ্ধার করেছে দেবপুর ফাঁড়ি পুলিশ। বুধবার বিকেলে ৪টার দিকে দেবপুর ফাঁড়ি পুলিশ স্থানীয় লোকজনের কাছ থেকে খবর পেয়ে বুড়িচং উপজেলার ডুবাইরচর এলাকা লোক মাধ্যমে খবর পেয়ে মরদেহটি উদ্ধার করে পুলিশ।

পুলিশ জানায়, উপজেলার মোকাম ইউনিয়নের কাবিলা বাজার সংলগ্ন ডুবাইরচর ডাক্তার সিরাজুল ইসলামের বাড়ির পাশের একটি কালভার্টের নিচে মরদেহ পরে আছে, এমন খবরে বুধবার বিকেল ৪টার দিকে দেবপুর পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) রাজিব চৌধুরী ও কামাল উদ্দিন ফোর্সসহ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে।

স্থানীয় ইউপি সদস্য লোকমান হোসেন জানান, স্থানীয়রা কালভার্টের নিচে ঝোপের মধ্যে মরদেহটি পরে থাকতে দেখে তাঁকে খবর দেয়। নিহতের বয়স ৩৫ থেকে ৪০ এর মধ্যে হবে। মরদেহটি পচে যাওয়ায় পরিচয় নিশ্চিত হওয়া যাচ্ছে না। মুহূর্তের মধ্যে কয়েক হাজার উৎসুক লোকজন ভিড় জমায়। পুলিশ এসে মরদেহ উদ্ধার করেছে।

উপপরিদর্শক কামাল উদ্দিন জানান, ধারণা করা হচ্ছে ৮-১০ দিন আগে মৃত্যু হয়েছে। শরীরে পচন ধরেছে, চেহারা চেনা যাচ্ছে না। নমুনা সংগ্রহের জন্য পিআইবি দলকে খবর দেওয়া হয়েছে। ময়নাতদন্ত শেষে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

আরো পড়ুন