বুড়িচংয়ের ময়নামতিতে যুবলীগ নেতার ব্যবসা প্রতিষ্ঠানে লুটপাট; দুইজনকে কুপিয়ে জখম

কুমিল্লার বুড়িচংয়ে উপজেলা চেয়ারম্যানের ছেলের নেতৃত্বে যুবলীগ নেতার ব্যবসা প্রতিষ্ঠানে হামলা, ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। এসময় হামলাকারীরা দুই জনকে কুপিয়ে গুরুতর জখম করেছে। শনিবার রাত সাড়ে ১০ কুমিল্লা বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়নের ফরিজপুরে এ ঘটনা ঘটে।

ঘটনার শিকার যুবলীগ নেতা মোতাব্বের আহমেদ জনি জানান, তিনি ময়নামতি ইউনিয়ন যুবলীগের সদস্য। ফারজানা ট্রান্সপোর্ট, ফারজানা টাইলস, নামে ব্যবসা প্রতিষ্ঠানের স্বত্ত্বাধিকারী।

শনিবার রাত সাড়ে ১০ টায় তিনি তার ব্যবসা প্রতিষ্ঠানে মিটিং করছিলেন। এ সময় বুড়িচং উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আখলাক হায়দারের ছেলে আদনান হায়দারের নেতৃত্বে ২০/২৫ জনের একটি স্বশস্ত্র দল প্রতিষ্ঠানে ডুকে পরে। এসময় তাঁরা প্রতিষ্ঠানের চেয়ার-টেবিল ভাংচুর করে আতঙ্ক তৈরী করে।

আদনান হায়দান প্রতিষ্ঠানের ক্যাশ থেকে টাকা নিতে চাইলে জনিসহ লোকজন বাঁধা দেয়। হামলাকারীরা এসময় তিন জনকে কুপিয়ে গুরুতর আহত করে ক্যাশ থেকে ২ লাখ ৫০ হাজার টাকা ছিনিয়ে নেয়।

পুলিশের সহায়তায় স্থানীয়া আহতদের কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসে। আহতরা হলো বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়নের নাজিরা বাজার এলাকার খোরশেদ আলম বাকি ও দূর্গাপুর এলাকার মোঃ বাকের।

দেবপুর পুলিশ ফাঁড়ীর পরিদর্শক জাবেদ উল ইসলাম জানান, ঘটনার পরপর পুলিশ উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। আহতরা মেডিক্যালে আছে, এখন পর্যন্ত কেউ লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

অভিযুক্ত আদনান হায়দারের ব্যবহৃত মোবাইল ফোনে একাধিকবার কল করেও বন্ধ পাওয়া যায়।

আরো পড়ুন