বুড়িচংয়ে মতিন খসরুর আত্মার মাগফেরাত কামনায় এতিমদের নিয়ে ইফতারের আয়োজন

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী, বীরমুক্তিযোদ্ধা প্রয়াত এডভোকেট আবদুল মতিন খসরুর রুহের মাগফেরাত কামনায় বুড়িচং উপজেলার কোরপাই দারুল আমান মোহাম্মদীয়া এতিমখানায় ইফতার ও দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকেলে কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসনের উপ-নির্বাচনে পদপ্রার্থী, বাংলাদেশ যুবলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এহতেশামুল হক ভূইয়া রুমির আয়োজনে এতিমদের নিয়ে এ আয়োজন করা হয়।

দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মোকাম ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি মোঃ সাহেব আলী, বিশিষ্ট সমাজ সেবক মাওলানা মোসলে উদ্দিন, ব্যবসায়ী মোঃ শফিকুল ইসলাম, অহিদুর রহমান মেম্বার, সাইফুদ্দিন মেম্বার, বিশিষ্ট সমাজ সেবক সাহিন কাদির, আবু আহমেদ হোসেন, জামিলুর রহমান, মোঃ শাহ আলম, শামসুল হক মাস্টার, মোহাম্মদ শাহজাহান, মমিনুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী সাহারিয়া মাহাবুবসহ আরো অনেকে।

এসময় রুমি বলেন, আবদুল মতিন খসরু’র মত্যুতে বুড়িচং-ব্রাহ্মণপাড়াবাসী একজন যোগ্য অভিভাবককে হারিয়েছে । মহান রাব্বুল আল-আমিন মহান এই নেতাকে জান্নাতের সর্বোচ্চ মোকামে দান করুক।

এছাড়াও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা বেগম শেখ ফজিলাতুন্নেছা মুজিবসহ ওনার পরিবারের সকল শহীদদের প্রতি ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির রুহের মাগফেরাত কামনা করেন। সফল রাষ্ট্রনায়ক জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ূ ও সুস্থতা কামনা করে দোয়া করা হয়।

আরো পড়ুন