মিরাজকে অভিনন্দন জানিয়ে আর্জেন্টিনার গণমাধ্যমে এনামুলের ছবি

এখন বাংলাদেশে ফুটবল মানেই আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের উচ্ছ্বাস। আর চার বছর পর পর বিশ্বকাপ ফুটবল ঘিরে এই সমর্থকদের উচ্ছ্বাস উৎসাহের কমতি থাকে না। নিজেদের খুশিমতো উদযাপন করে সমর্থকরা। আর এবারের কাতার বিশ্বকাপে বাংলাদেশি সমর্থকদের উচ্ছ্বাস ছড়িয়ে পড়েছে পুরো বিশ্বে।

ফুটবলের নিয়ন্তা সংস্থা ফিফা আর্জেন্টাইন সমর্থকদের এক ভিডিও টুইটারে শেয়ার বিশ্বজুড়ে জানিয়ে দিয়েছে এই ‘পাগলা ফ্যানদের’ উন্মাদনার কথা। এদিকে আর্জেন্টাইন গণমাধ্যমে বাংলাদেশের জয়ের নায়ক মিরাজকে অভিনন্দন জানিয়েছে। তবে এতে এনামুলের ছবি ব্যাবহার করেছেন।

এরপর একে একে পুরো বিশ্ব জেনে গিয়েছে বাংলাদেশি আর্জেন্টিনার সমর্থকদের কথা। আর্জেন্টাইন সাংবাদিক ইয়োসেন তো রীতিমতো বাংলাদেশি সমর্থকদের নিয়ে টুইটের পর টুইট করেই চলেছেন। তিনি বিভিন্ন আর্জেন্টাইন গণমাধ্যমে বলেছেন, যেকোনো বিশ্ব আসরে তিনি বাংলাদেশকে সমর্থন করবেন।

এদিকে বাংলাদেশের আর্জেন্টাইন সমর্থকদের বিভিন্ন ভিডিও ও ছবি দিয়ে একের পর এক টুইট করে চলেছেন এই সাংবাদিক। ভারতের বিপক্ষে বাংলাদেশের জয়ের ভিডিও দিয়ে তিনি বাংলাদেশকে শুভেচ্ছা জানিয়েছেন। পাশাপাশি, বাংলাদেশে আর্জেন্টাইন ফ্যানদের উদযাপনের ছবিও তিনি পাওয়ার আগ্রহ দেখিয়েছেন।

এছাড়াও আর্জেন্টিনার একাধিক গণমাধ্যমে দেখা গেছে বাংলাদেশের জয়ের ছবি। বাংলাদেশের জয় আনন্দিত তারাও বলে জানিয়েছেন অনেক গণমাধ্যম। গতকাল মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ভারতের বিপক্ষে টনটন উত্তেজনা নাটকীয়ভাবে এক রানে জয় পেয়েছে বাংলাদেশ।

আরো পড়ুন