ঈদের জামায়াতে ধারণার চেয়েও কয়েকগুণ বেশি লোক সমাগম হয়েছে: শায়খ আহমাদুল্লাহ

রাজধানীর বাড্ডায় আস-সুন্নাহ ফাউন্ডেশন মসজিদ কমপ্লেক্সের অদূরে মাদরাসাতুস সুন্নাহ সংলগ্ন ঈদগাহ মাঠে প্রখ্যাত ইসলামিক স্কলার শায়খ আহমাদুল্লাহর ইমামতিত্বে পবিত্র ঈদুল ফিতরের জামাত অনুষ্ঠিত হয়েছে। আর এই জামায়াতে ধারণার চেয়েও কয়েকগুণ বেশি লোক সমাগম হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন তিনি নিজেই।

গতকাল শনিবার ২২ এপ্রিল শায়খ আহমাদুল্লাহ তার ফেসবুক স্ট্যাটাসে এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি লেখেন, আলহামদু লিল্লাহ, আস-সুন্নাহ ফাউন্ডেশনের উন্মুক্ত মাঠে ঈদের জামায়াতে ধারণার চেয়েও কয়েকগুণ বেশি লোক সমাগম হয়েছে।

আল্লাহ সবাইকে উত্তম বিনিময় দিন। আমরা শিশুদের জন্য আনন্দের উপকরণ রাখার চেষ্টা করেছি। পরবর্তীতে আরো ব্যাপক প্রস্তুতি গ্রহণের চেষ্টা করব ইন শা আল্লাহ। সবাইকে আবারো ঈদের শুভেচ্ছা। তাকাব্বালাল্লাহু মিন্না ওয়া মিনকুম।

এর আগে গত মঙ্গলবার ১৮ এপ্রিল ফেসবুক পোস্টে এই শায়খ আহমাদুল্লাহ লিখেছিলেন, ঈদের গুরুত্বপূর্ণ একটি সুন্নাহ হলো, উন্মুক্ত মাঠে ঈদের সালাত আদায় করা।

তাছাড়া খোলা মাঠে ঈদের সালাতে যে উৎসবের আমেজ থাকে, মসজিদে তা থাকে না। ঢাকার মানুষ খোলা মাঠে ঈদের আনন্দ থেকে অনেকটাই বঞ্চিত। তাই আস সুন্নাহ ফাউন্ডেশন আসন্ন ঈদে এই জামাতের ব্যবস্থা করছে বলে জানান শায়খ আহমাদুল্লাহ।

আরো পড়ুন