বুড়িচং থানায় নবাগত ওসির যোগদান, সাবেক ওসির বিদায় সংবর্ধনা

মো.জাকির হোসেনঃ মঙ্গলবার সন্ধ্যায় কুমিল্লার বুড়িচং থানার নবাগত ওসি আকুল চন্দ্র বিশ্বাস এর যোগদান এবং সাবেক ওসি মনোজ কুমার দে এর বিদায় উপলক্ষে থানায় কর্মরত সকল অফিসার ও পুলিশ সদস্যদের উদ্যোগে বরন ও সংবর্ধনা প্রদান উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বুড়িচং থানার ওসি তদন্ত সাফায়েত হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করেন সেকেন্ড অফিসার এসআই/ রাজীব চন্দ্র কর এর উপস্থাপনায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন বুড়িচং উপজেলা আওয়ামীলীগের সিনিয়র নেতা মোঃ রেজাউল করিম, মোকাম ইউনিয়ন যুবলীগ নেতা মোঃ ইমাম হোসেন, মোকাম ইউপি সদস্য সচিব লেয়াকত আলী, দৈনিক যুগান্তরের বুড়িচং প্রতিনিধি সৌরভ মাহমুদ হারুন, এসআই মোঃ ইয়াছিন মিয়া, এসআই মোঃ কামাল উদ্দিন, এসআই মোঃ ইকতার মিয়া, এসআই পুষ্প বরন চাকমা, এসআই একেএম নুরুল হক, এএসআই মোঃ গোলাম মহিউদ্দিন, এএসআই মোঃ সজিব মিয়া, এএসআই মোঃ ওয়াহিদুজ্জামান, অপারেটর মোঃ আরিফ হোসেন, বিদায় অতিথি এসআই শামীমা আক্তার।

এই সময় থানায় কর্মরত সকল অফিসার ও পুলিশ সদস্যগন উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে বিদায়ী ওসি মনোজ কুমার দেকে ফুল ও সম্মাননা ক্রেষ্ট দিয়ে বিদায় এবং নবাগত ওসি আকুল চন্দ্র বিশ^াসকে ফুল দিয়ে বরন করে নেন।

আরো পড়ুন