কুমিল্লা সদরে একই পরিবারের ৩ জন সহ, আ.লীগের মনোনয়ন প্রত্যাশী ৮ জন

ডেস্ক রিপোর্টঃ আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে কুমিল্লা সদর আসনে আওয়ামী লীগের মনোনয়নের জন্য ৮ জনের নামে আবেদনপত্র সংগ্রহ করা হয়েছে। মনোনয়ন আবেদন ফরম সংগ্রহ করা হয়েছে যাদের নামে তারা হলেন- বর্তমান সংসদ সদস্য আলহাজ্ব আ ক ম বাহাউদ্দিন বাহার, জেলা পরিষদের সাবেক প্রশাসক আলহাজ্ব মো: ওমর ফারুক, এফবিসিসিআইয়ের পরিচালক মাসুদ পারভেজ খান ইমরান, কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সহ সভাপতি আঞ্জুম সুলতানা সীমা, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি কবিরুল ইসলাম শিকদার, আমেরিকান চেম্বারের সাবেক সভাপতি আফতাব উল ইসলাম মঞ্জু, কুমিল্লা জেলা মহিলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আয়েশা জামান, কুমিল্লা জেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম আহবায়ক অধ্যক্ষ আফজল খান।

চট্টগ্রাম বিভাগের মনোনয়ন ফরম বিক্রির সাথে জড়িত কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সদস্য মোখলেছুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, মাসুদ পারভেজ খান ইমরান ও আঞ্জুম সুলতানা সীমার ফরম এক ব্যক্তি সংগ্রহ করেছেন।

এদিকে মাসুদ পারভেজ খান ইমরান জানান, তিনি মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন এবং তার সাপোর্টিং হিসেবে বোন আঞ্জুম সুলতানা সীমার মনোনয়ন ফরম জমা দেবেন। তিনি আরো জানান, আব্বু (আফজল খান) মনোনয়ন ফরম সংগ্রহ করেন নি।

অপরদিকে আফতব উল ইসলাম মঞ্জুর সাথে যোগাযোগ করা হলে তাঁকে ফোনে পাওয়া যায়নি।

আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম বিক্রির তৃতীয় দিনে কুমিল্লা-৫ বুড়িচং ব্রাহ্মণপাড়া আসন থেকে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ কমিটির সহ সম্পাদক ও সোনার বাংলাদেশ কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ আবু ছালেক মো. সেলিম রেজা সৌরভ, কুমিল্লা-৮ বরুড়া আসন থেকে ইঞ্জিনিয়ার এনামুল হক, কুমিল্লা-১১ চৌদ্দগ্রাম আসন থেকে মোহাম্মদ জসিম উদ্দিন, কুমিল্লা-৯ আসন থেকে সাবেক ছাত্রনেতা মোঃ শাহআলম আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন বলে জানা গেছে।

সব মিলিয়ে গত তিন দিনে কুমিল্লার ১১টি আসন থেকে দলীয় মনোনয়নে নির্বাচনের প্রত্যাশায় ফরম সংগ্রহ করেছেন অর্ধশতাধিক নেতা। জানা গেছে, ১১টি আসনের মধ্যে দাউদকান্দি আসনে মনোনয়ন ফরম সবচেয়ে বেশি বিক্রি হয়েছে। আর সবচেয়ে কম কুমিল্লার নাঙ্গলকোটে। সেখানে শুধুমাত্র পরিকল্পনা মন্ত্রী আ হ ম মুস্তফা কামালের নামে ফরম সংগ্রহ করা হয়েছে।

আরো পড়ুন