কুমিল্লা- ১০ আসনের মনোনয়ন জমা দিলেন মাহাবুব চৌধুরী

নিজস্ব প্রতিবেদকঃ আসন্ন জাতীয় সংসদ নির্বাচনের জন্য কুমিল্লা- ১০ আসনের মনোনয়নপত্র ক্রয় করেন সদর দক্ষিণ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও জেলা বিএনপি সদস্য মাহাবুব আলম চৌধুরী।বৃহস্পতিবার মনোনয়নপত্র ক্রয় করে শুক্রবার দুপুরে বিএনপির পল্টন কার্যালয়ে কেন্দ্রীয় বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী’র নিকট মাহাবুব চৌধুরীর পক্ষে মনোনয়ন জমা দেয় কুমিল্লা-১০ নির্বাচনী এলাকার বিএনপি,যুবদল,ছাত্রদল সহ দলের অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

মাহাবুব চৌধুরী নাশকতার মামলায় গত ৮ অক্টোবর থেকে কুমিল্লা কেন্দ্রীয় কারাগারে বন্দী রয়েছেন। মনোনয়নপত্র জমা দেয়ার পর বিএনপি দলীয় নেতাকর্মী মাহাবুব চৌধুরীর জন্য দোয়া চেয়ে বলেন, মিথ্যা ও যড়যন্ত্রমূলক মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে। জামিন নেয়ার পরও একের পর এক মামলা দিয়ে কারাগারে বন্দী রেখে নেতাকর্মীদের থেকে তাকে দূরে রাখা হচ্ছে। নির্বাচনের পূর্বে মাহাবুব চৌধুরীর নিঃশর্ত মুক্তির দাবি জানান নেতৃবৃন্দ।

মনোনয়নপত্র জমা দেয়ার সময় সদর দক্ষিণ উপজেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন,সদর দক্ষিণ উপজেলা যুবদলের সমন্বয়ক মোঃ সায়েম মজুমদার,বিএনপি নেতা ওমর ফারুক বাবুল,গলিয়ারা ইউনিয়ন যুবদলের আহবায়ক আবু আহম্মেদ মজুমদার,লালমাই উপজেলা যুবদল নেতা মাহফুজুর রহমান মাহফুজ,চৌয়ারা ইউনিয়ন যুবদলের আহবায়ক আবুল বাশার পারভেজ,বারপাড়া ইউনিয়ন যুবদলের আহবায়ক আবুল বাশার,বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি লোকমান হোসেন, লালমাই উপজেলা বিএনপি নেতা জাবেদ, ছাত্রদল নেতা সোহেল ,আবুল বাশার,রোবেল হাজারী,আবুল খায়ের,আবু তাহের সুমন সহ বিপুল সংখ্যক দলীয় নেতাকর্মী উপস্থিত ছিলেন।

আরো পড়ুন