আমড়াতলী ইউনিয়ন পর্যায়ের বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের পুরস্কার বিতরণ

ডেস্ক রিপোর্টঃ আদর্শ সদর উপজেলা চেয়ারম্যান এডভোকেট মো. আমিনুল ইসলাম টুটুল বলেছেন, শ্রেণিকক্ষে পাঠদান বিদ্যালয়ের গুরুত্বপূর্ন অংশ কিন্তু একমাত্র কাজ নয়। পাঠ্যপুস্তকের পাশপাশি শিক্ষার্থীদের সহ-শিক্ষা কার্যক্রমে উৎসাহিত করতে হবে। একজন শিক্ষার্থীকে যোগ্য নাগরিক হিসাবে গড়ে তুলতে হলে সুস্থ বিনোদনের পাশাপাশি ক্রীড়া ও সংস্কৃতিমূখি করে গড়ে তুলতে হবে। অপসংস্কৃতি চর্চা ও স্মাটফোনের অপব্যবহার রোধে সবাইকে সতর্ক দৃষ্টি রাখতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী বাংলাদেশকে একটি উন্নত দেশে রপান্তর করার প্রয়াশ চালিয়ে যাচ্ছে। তাই বঙ্গবন্ধু কন্যার স্বপ্ন বাস্তবায়নের জন্য লেখাপড়ার পাশপাশি খেলাধূলাতেও দেশকে এগিয়ে নিতে হবে।

শনিবার কুমিল্লা আদর্শ সদর উপজেলাধীন আমড়াতলী ইউনিয়ন পর্যায়ের বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের পুরস্কার বিতরণ অনুষ্ঠানে এ কথা বলেন।

রতœবতী সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে আয়োজিত অনুষ্ঠানে ইউনিয়ন চেয়ারম্যান কাজী মোজাম্মেল হকের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন আদর্শ সদর উপজেলার চেয়ারম্যান এড.মো.আমিনুল ইসলাম টুটুল।

বিশেষ অতিথি ছিলেন উপজেলার ভাইস চেয়ারম্যান মো.তারিকুর রহমান জুয়েল, সহকারি শিক্ষা অফিসার আবু সাঈদ চৌধুরী, উপজেলা আ,লীগের যুগ্ন সাধারন সম্পাদক আহম্মেদ নিয়াজ পাভেল, সাংগঠনিক সম্পাদক এস.এম সাইফুল ইসলাম। ইউনিয়ন পর্যায়ের ফাইনাল খেলায় রতœবতী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বালিকা দলকে এক গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে আমড়াতলী সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং বালক দলে মাঝিগাছা সরকারি প্রাথমিক বিদ্যালয়েকে ১ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে পান্ডানগর সরকারি প্রাথমিক বিদ্যালয়। অনুষ্ঠান পরিচালনা করেন পান্ডানগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক স্বরাজ কান্তি দেব।

আরো পড়ুন