আর্জেন্টিনার মিছিল করায় ওসি বদলি!

বরিশালের বাকেরগঞ্জে ওসি আলাউদ্দিন মিলনের নেতৃত্বে আর্জেন্টিনার জয়ে আনন্দ মিছিল করা হয়েছে। আর সেই মিছিলের ভিডিও মুহূর্তে ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগমাধ্যমে। এ নিয়ে চলছে আলোচনা ও সমালোচনা। এ ঘটনার পরপরই বাকেরগঞ্জ থানা থেকে বদলি করা হয় ওসি আলাউদ্দিনকে।

যদিও বরিশাল জেলা পুলিশের দাবি, এটি কোন শাস্তিমূলক বদলি নয়, নিয়মিত বদলি।

বুধবার রাত তিনটার দিকে ফিফা বিশ্বকাপের সেমিফাইনাল ম্যাচে ক্রোয়েশিয়ার বিরুদ্ধে ৩-০ গোলে আর্জেন্টিনার জয়ের পর বাকেরগঞ্জের সদর রোডে কয়েক শতাধিক আর্জেন্টিনার সমর্থকদের নিয়ে বাকেরগঞ্জ থানার ওসি আলাউদ্দিন মিলন একটি আনন্দ মিছিল বের করেন। যার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

ভাইরাল হওয়া ৩৫ সেকেন্ডের ভিডিওতে দেখা যায়, ওসি আলাউদ্দিন মিলন কালো রঙের একটি টি-শার্ট পরে আনন্দ মিছিলের নেতৃত্ব দিচ্ছেন। এ সময় তিনি হাত জাগিয়ে অন্যদের উৎসাহ দিতে দেখা গেছে। ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়ার পর ওসি আলাউদ্দিন মিলনকে বাকেরগঞ্জ থানা থেকে বদলি করা হয়। আর বদলির ঘটনায় উপজেলাজুড়ে চলছে নানামুখী আলোচনা।

অনেকের ধারণা, আর্জেন্টিনার পক্ষে আনন্দ মিছিল করায় তাকে বদলি করা হয়েছে।

তবে বরিশাল জেলা পুলিশ সুপার ওয়াহিদুল ইসলাম বিষয়টি অস্বীকার করেছেন। তিনি জানান, এটা পুলিশের নিয়মিত বদলি। বাকেরগঞ্জের তার দুই বছরের বেশি হওয়ায় বদলি করা হয়েছে। অন্য কোন বিষয় নেই।

আরো পড়ুন