ভারতে শ্যুটিং শেষে ওমরাহ পালনে সৌদি যাচ্ছেন সাকিব

বিকেএসপিতে মোহামেডানের ম্যাচ মানেই সাকিব আল হাসানের হেলিকাপ্টারে ঢাকায় ফেরা। এ যেন নিয়মিত ঘটনায় পরিণত হয়েছে। আজ ১৪ এপ্রিল শাইনপুকুরের বিপক্ষে ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) ম্যাচ শেষেও সতীর্থ সৌম্য সরকারকে নিয়ে হেলিকাপ্টারে উড়াল দেন টাইগার অলরাউন্ডার। আগেরবার মোটরসাইকেল প্রস্তুতকারক প্রতিষ্ঠান ইয়ামাহার ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে একটি অনুষ্ঠানে যোগ দিতে হেলিকাপ্টারে চড়েন।

আজও জরুরী প্রয়োজনেই একই পন্থা অবলম্বন করেছেন। জানা গেছে আজ রাতেই কোলকাতা হয়ে মুম্বাই যাচ্ছেন সাকিব। তার সঙ্গী হচ্ছেন মোহামেডান সতীর্থ সৌম্য সরকার ও আবাহনীর তাসকিন আহমেদ। লেইস চিপসের বিজ্ঞাপনী শ্যুটিংয়ে অংশ নিতে তাদের মুম্বাই যাওয়া। বিজ্ঞাপনের কাজ শেষে তাসকিন-সৌম্য ১৬ এপ্রিল দেশে ফিরবেন।

তবে সাকিব চলে যাবেন পবিত্র ওমরাহ পালনে সৌদি আরবে। সেখান থেকে তার পরবর্তী গন্তব্য কোথায় তা অবশ্য এখনো জানা যায়নি। যদিও ১৭ এপ্রিল মোহামেডানের গ্রুপ পর্বের শেষ ম্যাচ যে তার খেলা হচ্ছে না সেটা নিশ্চিত। প্রথম ৫ ম্যাচে কোনো জয় ছিল না মোহামেডানের। সুপার লিগ তো বটেই হাতছানি দিয়ে ডাকছিল রেলিগেশন পর্বের শঙ্কাও।

কিন্তু সাকিব মাঠে নামতে বদলে গেলো সাদা-কালো শিবির। আজকের ম্যাচ সহ টানা ৫ জয়ে ইতোমধ্যে নিশ্চিত করে ফেলেছে সুপার লিগ। এদিকে আইপিএল থেকে নিজের সাকিব নিজের নাম সরিয়ে নিয়েছেন পারিবারিক কারণে। কোলকাতা নাইট রাইডার্সকে নিজেই জানান সে কথা। কিন্তু আইপিএলে না গেলেও মোহামেডানের হয়ে খেলেছেন সর্বশেষ ৩ ম্যাচে।

এদিকে ডিপিএলের সুপার লিগ মাঠে গড়াবে ঈদের পর। এই ফাঁকেই হয়তো পারিবারিক কাজগুলো সেরে নিবেন টাইগার অলরাউন্ডার। ২৬ এপ্রিল থেকে অবশ্য শুরু হবে আয়ারল্যান্ড সফরের প্রস্তুতি ক্যাম্প। সাকিব থাকছেন না এই ক্যাম্পে, পারিবারিক কাজ শেষে সরাসরি ইংল্যান্ডে (আয়ারল্যান্ড সফরের ম্যাচগুলো ইংল্যান্ডে হবে) যোগ দিবেন।

আরো পড়ুন