কুমিল্লায় টিকটক করতে গিয়ে ট্রেনের সঙ্গে ধাক্কা, প্রাণ গেল এসএসসি পরীক্ষার্থীর

কুমিল্লার লালমাইয়ে চলন্ত ট্রেনের সঙ্গে সেলফি ও টিকটক ভিডিও তৈরি করতে গিয়ে ট্রেনের ধাক্কায় সিয়াম (১৭) নামের এক এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু হয়েছে। শুক্রবার (১৪ জুলাই) দুপুরে ঢাকা চট্টগ্রাম রেলপথের বাগমারা উত্তর বাজার সংলগ্ন রেল ব্রিজের ওপরে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সিয়াম ভুলইন উত্তর ইউপির দক্ষিণ হাজাতিয়া গ্রামের সোহরাব হোসেনের ছেলে। সে এবছর হলদিয়া রহমত আলী মিয়াজী উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করে ফল প্রত্যাশী ছিলেন।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, শুক্রবার দুপুরে সিয়াম বাগমারা উত্তর বাজার রেল ব্রিজের ওপর সেলফি ও টিকটক ভিডিও তৈরি করছিলেন। এ সময় চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকামুখী কর্ণফুলী এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় তার মাথা ফেটে গেলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

পরে স্থানীয় লোকজন ও আত্মীয় স্বজনরা দ্রুত এসে সিয়ামের মরদেহ উদ্ধার করে বাড়ি নিয়ে যায়। তার এ মৃত্যুতে নিহতের বাড়িতে শোকের মাতম বইছে।

লাকসাম রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদ আলম জানান, জিআরপি পুলিশ ঘটনাস্থলে পৌঁছার আগেই নিহতের পরিবার ও স্বজনরা মরদেহ উদ্ধার করে নিয়ে গেছে। ঢাকাগামী কর্ণফুলী এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় ওই তরুণের মৃত্যু হয়েছে।

আরো পড়ুন