কুমিল্লা টাউন হল মাঠে সমাবেশের অনুমতি পায়নি জামায়াত

কুমিল্লা টাউন হল মাঠে শুক্রবার দুপুরে সমাবেশ করতে অনুমতি চেয়েছিল জামায়াত। কিন্তু দিনভর অপেক্ষার পরও জেলা পুলিশের পক্ষ থেকে অনুমতি মেলেনি।

বৃহস্পতিবার রাতে কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মতিউল ইসলাম টাউন হল মাঠে জামায়াতকে সমাবেশ করার অনুমতি না দেওয়ার বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে গত সোমবার বিকেলে কুমিল্লা মহানগরী জামায়াতের সহকারী সেক্রেটারি মো. মোশারফ হোসাইন স্বাক্ষরিত আবেদন পত্র কুমিল্লা পুলিশ সুপার কার্যালয়ে পৌঁছে দেন কুমিল্লা বারের নির্বাচিত সহ-সাধারণ সম্পাদক অ্যাড. এয়াকুব আলী চৌধুরীর নেতৃত্বে আইনজীবীর একটি প্রতিনিধি দল।

মহানগর জামায়াত নেতারা বলেন, নির্দলীয় নিরপেক্ষ কেয়ারটেকার সরকারের অধীনে জাতীয় সংসদ নির্বাচন, কারাগারে আটক আমীরে জামায়াত ডা. শফিকুর রহমান ও শীর্ষ নেতৃবৃন্দসহ আটক ওলামায়ে-কেরামের মুক্তি, দ্রব্যমূল্যের লাগাম টেনে ধরে তা মানুষের ক্রয় ক্ষমতায় নিয়ে আসার দাবিতে এ সমাবেশ করার কথা ছিল।

রাতে কুমিল্লা মহানগরী জামায়াতের সহকারী সেক্রেটারি মো. মোশারফ হোসাইন বলেন, আমরা শান্তিপূর্ণ মিছিল ও সমাবেশ করতে চেয়ে ছিলাম, কিন্তু প্রশাসন অনুমতি দেয়নি। আমরা চেষ্টা চালিয়ে যাচ্ছি।

আরো পড়ুন