খতিবের যাতায়াতের সুবিধার জন্য মোটরসাইকেল উপহার দিল মসজিদ কমিটি

ফেনীর সোনাগাজী মধ্যম বাখরিয়া আল হেরা বায়তুল আমান জামে মসজিদের খতিবকে একটি মোটরসাইকেল উপহার দিয়েছেন মসজিদ পরিচালনা কমিটি। শুক্রবার (১ সেপ্টেম্বর) জুমার নামাজের পরে খতিব মাওলানা জহিরুল হকের হাতে এ উপহার তুলে দেন কমিটির সদস্যরা।

এসময় উপস্থিত ছিলেন সোনাগাজী পৌর কাউন্সিলর মো. মোস্তফা, মসজিদ পরিচালনা কমিটির সভাপতি আবদুল আজিজ, সহ-সভাপতি মো. মাঈন উদ্দিন, একরামুল হক, ফকির আহাম্মদ, সাধারণ সম্পাদক হাফেজ নিজাম উদ্দিন, সহ-সাধারণ সম্পাদক জালাল উদ্দিন, নূরনবী, নাসির উদ্দিন, কামাল উদ্দিন, জসিম উদ্দিন ও বীর মুক্তিযোদ্ধা ফারুক আহমেদ প্রমুখ।

মোটরসাইকেল উপহার পেয়ে মাওলানা জহিরুল হক জানান, যখন দেশের বিভিন্নস্থানে আলেম-ওলামাদের জন্য দোয়া করার কারণে ইমাম ও খতিবদের চাকরিচ্যুত করা হচ্ছে, ঠিক সেই সময়ে আমার যাতায়াতের সুবিধার জন্য মসজিদ পরিচালানা কমিটির উদ্যোগে একটি মোটরসাইকেল উপহার দিয়ে ধর্মপ্রাণ মুসল্লিদের কাছে আমাকে ঋণী করেছেন। আমি আবেগ আপ্লুত। এ উপহারের মাধ্যমে সমাজের প্রতি মুসলিম উম্মাহর আস্থা ও সম্মান বৃদ্ধি পাবে।

মসজিদ পরিচালনা কমিটির সভাপতি আবদুল আজিজ বলেন, এলাকার প্রবাসী, যুব সমাজ ও মসজিদ পরিচালনা কমিটির সদস্যদের অর্থায়নে এক লাখ ৬০ হাজার টাকা ব্যয়ে খতিবকে একটি মোটরসাইকেল উপহার দিয়ে দৃষ্টান্ত স্থাপন করা হয়েছে। এভাবে প্রতিটি মসজিদের ইমাম, মুয়াজ্জিন ও খতিবদের সম্মানিত করা হলে আলেম ওলামারা উৎসাহিত হবেন। সাধারণ সম্পাদক হাফেজ নিজাম উদ্দিন বলেন, আমরা চাই দেশের সব আলেম ওলামাদের প্রাপ্য মর্যাদা দেওয়া হোক। সম্মানের সাথে তারা চাকরি করুক।

আরো পড়ুন