স্বতন্ত্র প্রার্থীর অনুসারী ছাত্রলীগ নেতার ওপর হামলার অভিযোগ

কুমিল্লার দেবিদ্বারে ফাহিম খান (২২) নামে এক ছাত্রলীগ নেতাকে পিটিয়ে গুরুতর আহত করেছে দুর্বৃত্তরা।

বুধবার (১৩ ডিসেম্বর) সন্ধ্যা পৌনে ৭টার দিকে দেবিদ্বার উপজেলার বরকামতা ইউনিয়নের বাগুর বাস স্টেশনে এ ঘটনা ঘটে।

পরে স্থানীয়রা ফাহিমকে উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা জেনারেল হাসপাতালে ভর্তি করেন। বর্তমানে ফাহিম সেখানে চিকিৎসাধীন রয়েছে।

আহত ফাহিম মোহনপুর ইউনিয়নের ছোটনা গ্রামের মো. ফরিদ খানের ছেলে ওই ইউনিয়নের ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক। তিনি স্বতন্ত্র প্রার্থী মো. আবুল কালাম আজাদের অনুসারী।

আহত ফাহিমের চাচাতো ভাই মো. শামীম খান জানান, ফাহিম কুমিল্লা শহর থেকে এসে দেবিদ্বার থানার বরকামতা ইউনিয়নের বাগুর বাস স্টেশনে নেমে ছোটনা বাড়ির দিকে রওয়ানা দেয়। এ সময় স্থানীয় স্বেচ্ছাসেবক লীগ নেতা লিটন সরকারের নেতৃত্বে ১০-১২ জন দুর্বৃত্ত ‘ওই স্বতন্ত্র প্রার্থীর লোক বলেই’ লাঠি, রাম দা ও দেশীয় অস্ত্র নিয়ে ফাহিমকে ধাওয়া করে। পরে ফাহিম প্রাণে বাঁচার জন্য দৌড় দিলেও তাকে ধরে এলোপাতাড়ি পিটিয়ে মৃত ভেবে রাস্তায় ফেলে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন ফাহিমকে উদ্ধার করে কুমিল্লা সদর হাসপাতালে নিয়ে ভর্তি করায়। এ ঘটনায় আমরা দেবিদ্বার থানায় মামলা করার প্রস্তুতি নিচ্ছি।

স্বেচ্ছাসেবক লীগ নেতা লিটন সরকারকে ঘটনার বিষয়ে জানতে বেশ কয়েকবার ফোন করা হলেও তিনি ফোন রিসিভ না করায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

ঘটনার বিষয়ে দেবিদ্বার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নয়ন মিয়া বলেন, এ ঘটনায় এখনও কেউ লিখিত অভিযোগ দেয়নি। লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে অপরাধীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরো পড়ুন