“আপনি, কুমিল্লা বিভাগ করে দেন” প্রধানমন্ত্রীকে দিলরুবা রহমান

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচারের অংশ হিসেবে কুমিল্লা মহানগর আওয়ামী লীগ, কুমিল্লা দক্ষিণ ও উত্তর জেলা আওয়ামী লীগের সাথে নির্বাচনী জনসভায় ভার্চুয়ালি অংশগ্রহণ করেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা। বুধবার (৩ জানুয়ারি) বিকেলে ঐতিহাসিক কুমিল্লা টাউন হল মাঠে কুমিল্লার সাথে যুক্ত হলে কুমিল্লার নেতাদের মধ্যে একমাত্র বক্তব্য রাখার সুযোগ পান বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দীন বাহার এমপি।

এসময় তিনি প্রধানমন্ত্রীর সাথে দ্বাদশ সংসদ নির্বাচনে কুমিল্লা বিভিন্ন আসনের এমপি প্রার্থীদের পরিচয় করিয়ে দেন।

এসময় সংক্ষিপ্ত বক্তব্যে কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও কুমিল্লা-৬ আসনে নৌকা প্রতীকের প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দীন বাহার এমপি বলেন, আমাকে চার বার মনোনয়ন দিয়েছেন “আপা”। এই কুমিল্লায় বঙ্গবন্ধু হত্যার ৩৩ বছর পর আমাকে মনোনয়ন দেওয়ার পাশ করেছি। এইবার চার বার দেওয়ার কারণে কুমিল্লা এখন জননেত্রী শেখ হাসিনার কুমিল্লায় রুপান্তরিত হয়েছে। আজকের কুমিল্লা জাতির জনকের কুমিল্লায় রুপান্তর করেছি আমরা। আপনি অনেক দিয়েছেন কুমিল্লায়। আমাদের দোয়া করবেন, যেন এই কুমিল্লা যুগে যুগে কালে কালে স্বাধীনতা পক্ষের শক্তি বার বার নির্বাচিত হয়ে আপনি প্রধানমন্ত্রী হিসেবে কুমিল্লাকে সামনের দিকে এগিয়ে নেওয়ার সুযোগ করে দিবেন।

এর পর তরুণ প্রজন্মের ভোটারদের পক্ষে কথা বলেন দিলরুবা রহমান নামের এক শিক্ষার্থী। সে তার জীবনের প্রথম ভোট মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির মার্কা নৌকায় ভোট দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে বলেন, আপনি নারীদের মর্যাদা অনেক বাড়িয়ে দিয়েছেন গরীবদের পড়াশোনার সুযোগ করে দিয়েছেন। ” আপনি, কুমিল্লা বিভাগ করে দেন” প্রধানমন্ত্রী তার বক্তব্যের জবাবে বলেন অনেক ভালো লাগল, খুশি হলাম।

আরো পড়ুন