কুমিল্লায় নামাজরত রোজাদারের মৃত্যু

কুমিল্লায় রোজা রেখে জোহরের নামাজ পড়ার সময় মারা গেছেন মোঃ মোতালেব হোসেন নামের এক বৃদ্ধ। শনিবার (১৬ মার্চ) আদর্শ সদর উপজেলার ক্যান্টনমেন্ট এলাকার নিশ্চিতপুর ২ নম্বর গেটের মৈশান বাড়ির জামে মসজিদে এই ঘটনা ঘটে।

তিনি জানান, “রমজানের ৫ম দিন শনিবার দুপুরে নিশ্চিতপুর গ্রামের মৃত বাদশা মিয়ার ছেলে মোতালেব হোসেন (৬৫) রোজা রেখে মসজিদে জোহরের নামাজ আদায় করার জন্য যান। মসজিদে মোতালেব হোসেনের পাশে নামাজি সোলাইমান জানান, ‘তিনি আমাদের সঙ্গে জোহরের সুন্নত নামাজ শেষ করে ইমামের সঙ্গে ফরজ নামাজের নিয়ত করেন এবং প্রথম এক রাকাত ফরজ নামাজ আদায় করেন। ২য় রাকাতের সময় মোতালেব হোসেন মাটিতে লুটিয়ে পড়েন। তাড়াতাড়ি করে অন্য মুসুল্লিরা ওনাকে হাসপাতালে নেওয়ার চেষ্টা করে কিন্তু এর আগেই তিনি মারা যান’।”

মোতালেব হোসেনের চাচাত ভাই আর টিভির সাংবাদিক সোহরাব সুমন জানান, উনি রোজা রেখে মসজিদে নামাজ আদায় করতে এসেছিলেন। তিনি তার স্ত্রী, ২ ছেলে, ৪ মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্য আত্মীয়স্বজন রেখে গেছেন। মরহুমের জানাজা শনিবার রাত সাড়ে দশটায় ক্যান্টনমেন্ট নিশ্চিতপুর ২ নম্বর গেটের মৈশান বাড়ির জামে মসজিদ মাঠে অনুষ্ঠিত হবে এবং পরে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে বলে নিশ্চিত করেছে পরিবার।

আরো পড়ুন