কুমিল্লায় ঈদের কেনাকাটা শেষে বাড়ি ফেরার পথে মৃত্যু

পরিবার নিয়ে ঈদের কেনাকাটা শেষে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন আবু হানিফ (৪৫) নামের ব্যক্তি। এই ঘটনায় আহত হয়ে হাসপাতালে মুমূর্ষ অবস্থায় আছেন তার স্ত্রী ও সন্তান।

রোববার (৭ এপ্রিল) দিনগত রাত পৌনে দশটার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চান্দিনা উপজেলার কাঠেরপুল এলাকায় ওই দুর্ঘটনা ঘটে।

নিহত আবু হানিফ পার্শ্ববর্তী দেবীদ্বার উপজেলার বরকামতা গ্রামের মৃত ফজর আলীর ছেলে। তিনি বরকামতা ইউনিয়ন পরিষদের ৫ নম্বর ওয়ার্ডের সাবেক সদস্য আব্দুল করিমের বড় ভাই।

আহতরা হলেন নিহত আবু হানিফের স্ত্রী শারমীন চৌধুরী (৩৮) ও তার ছেলে ইরফান হোসেন (১৫)।

ইরফান কুমিল্লার একটি ইংলিশ মিডিয়াম স্কুলের অষ্টম শ্রেণির ছাত্র। তারা উভয়ই কুমিল্লার ট্রমা হাসপাতালের নিবিড় পর্যবেক্ষন কেন্দ্রে চিকিৎসাধীন।

জানা যায়, চান্দিনা বাজার থেকে পরিবার নিয়ে ঈদের কেনাকাটা শেষে অটোরিকশা যোগে বাড়ি ফিরতে মহাসড়ক অতিক্রম করার সময় স্টার লাইন পরিবহনের একটি বাস ধাক্কা দিলে ওই দুর্ঘটনা ঘটে। স্থানীয়রা উদ্ধার করে তাদেরকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে আবু হানিফের মৃত্যু ঘটে। ময়নামতি হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে এসে দুর্ঘটনাকবলিত অটোরিকশা উদ্ধার করে ও বাসটি জব্দ করে।

নিহতের ছোট ভাই আব্দুল করিম জানান, কয়েক মাস আগে দুবাই থেকে দেশে ফিরেন ভাই। রোববার ইফতারের পর স্ত্রী ও সন্তানকে নিয়ে ঈদের কেনাকাটা শেষে ফিরার পথে ওই দুর্ঘটনা ঘটে। হাসপাতালে নেওয়ার পথে ভাইয়ের মৃত্যু হয়। স্ত্রী ও ছেলে হাসপাতালের লাইফ সাপোর্টে আছে।

হাইওয়ে পুলিশ ময়নামতি ক্রসিং থানার ওসি ইকবাল বাহার বিষয়টি নিশ্চিত করেন।

আরো পড়ুন