সিনেমা দেখলেই ফ্রি পাওয়া যাচ্ছে বিরিয়ানির প্যাকেট

হলে গিয়ে সিনেমার টিকিট কিনলেই মিলছে বিরিয়ানি। দর্শক টানার জন্য এমনই অভিনব উপায় অবলম্বন করছেন বগুড়ার ধুনট উপজেলা সদরের ঐতিহ্যবাহী ঝংকার সিনেমা হল। একই সঙ্গে বিষয়টি নিয়ে শুরু হয়েছে নানা আলোচনা, বেড়েছে দর্শকও। আর এতে নাকি লাভও হচ্ছে হলটির।

ঝংকার সিনেমা হল কর্তৃপক্ষ ১০০ টাকার প্রতিটি টিকিটের সঙ্গে এক প্যাকেট বিরিয়ান তুলে দিচ্ছেন। সেটিও একদম ফ্রি। আর এই বিশেষ অফারটি চালু হয়েছে শনিবার (২০ এপ্রিল) দুপুরে।

১৯৮৪ সালে ধুনট শহরে নির্মাণ করা হয় ঈসা খানের মালিকানাধীন ঝংকার সিনেমা হলটি। এটি চালু হওয়ার পর থেকে দর্শকের পছন্দের তালিকায় ছিল। কিন্তু গত এক দশক ইন্ডাস্ট্রি থেকে ভালো কোনো সিনেমা না পাওয়ায় বন্ধ ছিল হলটি। তবে দীর্ঘদিন পর গত শনিবার ফের সিনেমা প্রদর্শন শুরু করেছে কর্তৃপক্ষ।

হলটিতে বর্তমানে প্রদর্শিত হচ্ছে চিত্রনায়িকা পূজা চেরি ও নায়ক আদর আজাদ অভিনীত ‘লিপস্টিক’ সিনেমা। ঈদে মুক্তি পাওয়া সিনেমা এবং হল কর্তৃপক্ষের বিশেষ অফারের বিষয়টি আলোচনায় আসার পর দর্শকের ভালো সাড়া পাচ্ছেন বলে জানিয়েছেন কর্তপক্ষ।

এ ব্যাপারে ব্যবস্থাপনা পরিচালক ইমরান হোসেন বলেন, আমাদের ঝংকার সিনেমা হলে ৫০০টি দর্শক সিট রয়েছে। প্রতিটি টিকিটের দাম ১০০ টাকা। আর বিশেষ অফারে এবার প্রতিটি টিকিটের সঙ্গে একটি করে বিরিয়ানির প্যাকেট দিচ্ছি আমরা। যা আগামী এক মাস চালু থাকবে। মূলত দর্শক টানার জন্যই এমন অভিনব ব্যবস্থা নেয়া হয়েছে।

ঝংকার সিনেমা হলে ‘লিপস্টিক’ সিনেমা দুপুর ১২টা, বিকেল ৩টা, সন্ধ্যা ৬টা ও রাত ৯টায় প্রদর্শন হচ্ছে। তবে গরমের তীব্রতার কারণে দুপুর ১২টা ও বিকেল ৩টায় দর্শক কিছুটা কম থাকে। বাকি দুটি শোয়ে দর্শক সমাগম অনেক বেশি থাকে।

আরো পড়ুন